চাঁদপুর প্রতিনিধি

  ০৬ ফেব্রুয়ারি, ২০১৮

চাঁদপুরে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু

চাঁদপুর শহরের মিশন রোডে বিদ্যুৎ লাইনের মেরামতের কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে হারেছ ডাক্তার (৬০) নামে বিদ্যুৎ শ্রমিকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার শেষ বিকালে মিশন রোড আশ্রম সংলগ্ন এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত হারেছ শহরের বিষ্ণুদী এলাকার মৃত হাফেজ ডাক্তারের ছেলে। সে চাঁদপুর বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভাগের নিযুক্ত ঠিকাদার ফারুক হোসেনের শ্রমিক হিসেবে কাজ করতেন।

চাঁদপুর জেলা বিদ্যুৎ শ্রমিকলীগের সভাপতি মো. ইসমাইল জানান, চাঁদপুর পৌরসভার সড়কের প্রশস্থকরণ কাজের কারণে বিদ্যুতের খুটি স্থানান্তর করার কাজ করছেন ফারুক ঠিকাদার। ঘটনার সময় মিশনরোডে বিদ্যুৎ লাইনে ত্রুটি দেখা দেয়। তখন হারেছ ও দীপক নামের দুই শ্রমিক ওই এলাকায় কাজ করতে যান। বিদ্যুৎ এর কন্ট্রোলরুম থেকে বিদ্যুৎ বন্ধ করা হয়েছে নিশ্চিত হওয়ার পরও লাইনে কাজ করতে গেলে খুটির উপর থেকে বিদ্যুৎস্পৃষ্ট হযে নীচে পড়ে যান। তাৎক্ষনিক তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সৈয়দ আম্মদ কাজল জানান, ঘটনাস্থলেই ওই শ্রমিকের মৃত্যু হয়েছে। বিষয়টি চাঁদপুর মডেল থানাকে অবহিত করা হয়েছে।

চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মাহবুর আলম মন্ডল জানান, ময়না তদন্তের জন্য শ্রমিকের মরদেহ হাসপাতাল থেকে উদ্ধার করা হয়েছে। ঠিকাদারকে ডেকে বিষয়টি তদন্ত করা হবে ঘটনার সময় বিদ্যুৎ সরবরাহ বন্ধ নাকি চালু ছিল। নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist