reporterঅনলাইন ডেস্ক
  ০৫ ফেব্রুয়ারি, ২০১৮

সোনামসজিদ স্থলবন্দরে আমদানি-রফতানি বন্ধ

সোনামসজিদ স্থলবন্ধর দিয়ে সবধরনের পণ্য আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ করে দিয়েছে ভারতের মোহদীপুর এক্সপোর্টার অ্যাসোসিয়েশন। সোমবার সকাল থেকে মোহদীপুর স্থলবন্দর দিয়ে কোনো পণ্যবাহী ট্রাক প্রবেশ না করায় আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ রয়েছে বলে জানিয়েছেন সোনামসজিদ স্থল শুল্ক স্টেশনের সহকারী কমিশনার সাফায়েত হোসেন।

দফায় দফায় পাথরের দাম বৃদ্ধি, ওজনে কম, মানসম্মত পাথর না দেয়া ও জিএসপির নামে রশিদ ছাড়াই প্রতি সেফটিতে অতিরিক্ত দুই রুপি করে চাঁদা আদায়ের প্রতিবাদে বাংলাদেশি পাথর আমাদানিকারকরা গত দুই সপ্তাহ ধরে পাথর আমদানি করছেন না। এর প্রতিবাদে ভারতীয় ব্যবসায়ীরা এই সিদ্ধান্ত নিল।

সোনামসজিদ সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সাধার সম্পাদক ইসমাঈল হোসেন জানান, গত দুই সপ্তাহ ধরে পাথর আমদানি বন্ধ থাকায় ভারতীয় রপ্তানিকারকরা পাথর না নিলে অন্যান্য পণ্য রপ্তানি না করার ঘোষণা দেয়। এর পরিপ্রেক্ষিতে গতকাল চিঠির মাধ্যমে আনুষ্ঠানিকভাবে সবধরনের পণ্য আমদানি-রপ্তানি বন্ধের কথা সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জানিয়ে দেয় মোহদীপুর এক্সপোর্টার অ্যাসোসিয়েশন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মোহদীপুর এক্সপোর্টার অ্যাসোসিয়েশন,সোনামসজিদ স্থলবন্ধর,আমদানি-রফতানি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist