reporterঅনলাইন ডেস্ক
  ০৫ ফেব্রুয়ারি, ২০১৮

বঙ্গবন্ধুসেতু মহাসড়কে যানজট

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধুসেতু মহাসড়কের টাঙ্গাইলের অংশে প্রায় ১০ কিমি দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। সোমবার সকাল থেকে মহাসড়কের বঙ্গবন্ধু সেতু এলাকা থেকে এলেঙ্গা পর্যন্ত এ যানজটের সৃষ্ট হয়। এতে এই অংশের রাস্তা পাড়ি দিতে দিগুণের বেশি সময় লেগে যাচ্ছে। এ কারণে দুর্ভোগে পড়েছেন সাধারণ যাত্রী ও চালকরা। তবে মহাসড়কে যানজট নিরসনে পুলিশ নিরলসভাবে কাজ করছেন।

পুলিশ সূত্রে জানা যায়, এলেঙ্গা বাসস্ট্যান্ডে চার লেন কাজের অংশ হিসেবে ঢাকাগামী লেনটি পুরোপুরি বন্ধ করে কাজ করছে কর্তৃপক্ষ। এতে উত্তরবঙ্গগামী গাড়িগুলো দুই লেনে চলাচল করায় মহাসড়কের বঙ্গবন্ধু সেতু এলাকা থেকে এলেঙ্গা পর্যন্ত প্রায় ১০ কিমি যানজটের সৃষ্টি হয়েছে। এছাড়া সোমবার ভোর থেকে কুয়াশার জন্যও যানবাহন চলাচলে বিঘ্নিত হচ্ছে।

এ বিষয়ে এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ তরিকুল ইসলাম বলেন, মহাসড়কে যানজট নিরসনে পুলিশ নিরলসভাবে কাজ করছে। আশা করছি দ্রুতই যানবাহন চলাচল স্বাভাবিক হবে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বঙ্গবন্ধুসেতু মহাসড়ক,যানজট,দুর্ভোগ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist