reporterঅনলাইন ডেস্ক
  ২৪ জানুয়ারি, ২০১৮

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

প্রতীকী ছবি

দিনাজপুরে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যসহ দুজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় ও রাত সোয়া ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন বিরামপুর উপজেলার কলেজ বাজার এলাকায় আরোহী নুর আলম (৪০) ও বিরল উপজেলার ভেরাডাঙ্গী এলাকায় আবু রায়হান (১২)।

নিহত নুর আলম বিরামপুরের জোদ মাধব গ্রামের আবুল কালামের ছেলে ও সাতক্ষীরা ৩৮ বিজিবির সদস্য এবং আবু রায়হান বিরলের রাণীপুকুর ইউনিয়নের বরাহ নগর গ্রামের মানিক হোসেনের ছেলে।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোকলেছুর রহমান জানান, বিরামপুর বাজার থেকে বাইসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন নুর আলম। এ সময় বিরামপুর কলেজ বাজার এলাকায় পৌঁছলে দিনাজপুর থেকে ঘোড়াঘাটগামী একটি ট্রাক তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

বিরল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মজিদ জানান, সন্ধ্যায় বাইসাইকেলযোগে বাড়ি ফেরার পথে পেছন থেকে রায়হানকে একটি ট্রাক ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সড়ক দুর্ঘটনা,দিনাজপুর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist