reporterঅনলাইন ডেস্ক
  ২৩ জানুয়ারি, ২০১৮

নড়াইলে দুর্ঘটনায় নানি-নাতনি নিহত

প্রতীকী ছবি

নড়াইলের দত্তপাড়া এলাকায় ট্রাকচাপায় নানি-নাতনি নিহত হয়েছেন। মঙ্গলবার দুপুর ১২টার দিকে নড়াইল-ঢাকা সড়কে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর উত্তেজিত জনতা প্রায় এক ঘণ্টা সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন। নিহতরা হলেন নানী মনোজা বেগম (৪৫) এবং দুই বছরের বয়সী নাতনি সাদিয়া।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে দত্তপাড়ায় লোহাগড়ার কালনাঘাটগামী একটি ট্রাক একটি ইজিবাইককে চাপা দেয়। এতে ইজিবাইকে থাকা নানি ও নাতনি ঘটনাস্থলেই নিহত হয়। তবে দুর্ঘটনায় আর কেউ আহত হয়েছে কি না তাৎক্ষণিকভাবে জানা যায়নি। এই প্রতিবেদন লেখা পর্যন্ত নিহতদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

এদিকে দুর্ঘটনার পর উত্তেজিত জনতা সড়ক অবরোধ করে বিক্ষোভ করতে থাকে। এর ফলে ওই সড়কে এক ঘণ্টার মতো যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন। তিনি জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ট্রাক-অটোরিকশা সংঘর্ষ,নরসিংদী সদর হাসপাতাল,সড়ক দুর্ঘটনা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist