লালমনিরহাট প্রতিনিধি

  ২২ জানুয়ারি, ২০১৮

কালীগঞ্জে দুর্বৃত্তের হামলায় সাংবাদিক আহত

লালমনিরহাটের কালীগঞ্জে দুর্বৃত্তের হামলার শিকার হয়ে সাংবাদিক নিয়াজ আহমেদ সিপন (২৮) হাসপাতালে ভর্তি হয়েছেন। এ ঘটনায় সোমবার দুপুরে সাংবাদিক নিয়াজ জীবনের ও পরিবারের নিরাপত্তা চেয়ে কালীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন তিনি। সাংবাদিক নিয়াজ আহমেদ সিপন নিউজ বাংলাদেশ, উত্তরবাংলা ডটকম ও দৈনিক খোলা কাগজ পত্রিকায় কর্মরত। নিয়াজ কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার এলাকার হযরত আলীর ছেলে।

এজাহার সুত্রে জানা গেছে, কালীগঞ্জ উপজেলার দলগ্রাম ইউনিয়নের সেনপাড়া গ্রামের সাবেক ইউপি সদস্য কাবেজ আলীর ছেলে সামিউল ইসলাম ব্যবসায়ীক দ্বন্দের জের ধরে সাংবাদিক নিয়াজ আহমেদ সিপনকে দীর্ঘ দিন ধরে গুম করে হত্যা করার হুমকী দিয়ে আসছে। রোববার(২১ জানুয়ারি) রাতে পেশাগত দায়িত্ব পালন শেষে বাড়ি ফেরার পথে দলগ্রামের সেনপাড়া এলাকায় ওঁৎ পেতে থাকা ওই এলাকার কাবেজ ও তার ছেলে সামিউল ইসলাম ৭/৮ জন লোক নিয়ে সাংবাদিক সিপনের গতিরোধ করেন। এ সময় কিছু বুঝে উঠার আগেই হামলাকারীরা সিপনকে এলোপাতারি মারপিট করে ক্যামেরা, ল্যাপটপ কেড়ে নেয়। সিপনের আত্মচিৎকারে স্থানীয়রা ছুটে এসে সিপনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে কালীগঞ্জ হাসপাতালে ভর্তি করেন।

কালীগঞ্জ হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আহসান হাবিব জানান, সাংবাদিক সিপন বুকে প্রচন্ড আঘাত পেয়েছেন। আশংকা মুক্ত হলেও সেড়ে উঠতে কিছুটা সময় লাগবে।

কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মকবুল হোসেন জানান, ঘটনার পরপরেই ফোর্স পাঠোনো হয়েছে। অভিযোগটি গুরুত্ব সহকারে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সাংবাদিক আহত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist