reporterঅনলাইন ডেস্ক
  ২২ জানুয়ারি, ২০১৮

জঙ্গি সন্তানের মরদেহ গ্রহণ করেননি বাবা

রাজধানীর পশ্চিম নাখালপাড়ায় জঙ্গি আস্তানায় র‌্যাবের অভিযানে নিহত হওয়া চট্টগ্রামের স্কুলছাত্র নাসিফ উল ইসলামের (১৬) মরদেহ গ্রহণ করেননি তার বাবা নজরুল ইসলাম। তবে ছেলেকে যারা বিপথে নিয়ে জঙ্গি বানিয়েছে তাদের শাস্তি চেয়েছেন তিনি।

নাসিফের মরদেহ দাফনের জন্য পাঠানো হলেও সেটি গ্রহণ করবেন না বলে জানিয়েছেন নজরুল ইসলাম। নাসিফ নগরীর কাজেম আলী স্কুল অ্যান্ড কলেজের অষ্টম শ্রেণির ছাত্র ছিলেন। গেলো বছরের ৬ অক্টোবর স্কুলে গিয়ে নিখোঁজ হয় নাসিফ। নজরুল ইসলামের গ্রামের বাড়ি চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায়। তিনি পরিবারসহ চট্টগ্রামে চকবাজার এলাকায় থাকেন।

নজরুল ইসলাম বলেন, সবাইকে অনুরোধ করবো তারা যেন তাদের সন্তানদের দিকে নজর রাখে। আমার মতো কেউ যেন সন্তান না হারায়। আমি চাই আমার মতো সব বাবা জেন জঙ্গিদের লাশ গ্রহণ না করে।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের কাছে রাজধানীর পশ্চিম নাখালপাড়ায় গেলো ১২ জানুয়ারি একটি জঙ্গি আস্তানায় অভিযান চালায় র‌্যাব। অভিযানে তিনজন নিহত হন। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর মাধ্যমে ঢাকায় মর্গে গিয়ে নাফিসের মরদেহ শনাক্ত করেন নজরুল ইসলাম। নিজের ছেলের মরদেহ শনাক্ত করলেও তা গ্রহণে অস্বীকৃতি জানান তিনি। ১৯ জানুয়ারি র‌্যাবের একটি টিম নজরুল ইসলামকে নিয়ে ঢাকায় যান।

নাসিফ নিখোঁজ হওয়ার পর নজরুল ইসলাম নগরীর চকবাজার থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছিলেন।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জঙ্গি সন্তান,লাশ,গ্রহণ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist