reporterঅনলাইন ডেস্ক
  ২০ জানুয়ারি, ২০১৮

যশোরে গুলিবিদ্ধ ৪ মরদেহ

যশোরের ঝিকরগাছা ও নোঙ্গরপুর এলাকায় গুলিবিদ্ধ চারজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। তারা ডাকাত দলের সদস্য বলে পুলিশ জানিয়েছে। শনিবার ভোররাতে যশোর-মাগুরা মহাসড়কের নোঙ্গরপুর ও ঝিকরগাছা এলাকা থেকে ওই চারজনের মরদেহ উদ্ধার করা হয়।

যশোর কোতোয়ালি মডেল থানার ডিউটি অফিসার এসআই মোখলেসুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

যশোর-মাগুরা মহাসড়কের নোঙ্গরপুর এলাকায় ঘটনাস্থল থেকে ২টি ওয়ানশুটার গান, ২ রাউন্ড গুলি, ৫টি কার্তুজ, ৫টি ধারালো অস্ত্র, দড়ি, স্যান্ডেলসহ ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। পুলিশ মরদেহগুলো উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতাল মর্গে পাঠিয়েছে। অপরদিকে, ঝিকরগাছার ঘটনাস্থল থেকে পুলিশ আগ্নেয়াস্ত্র, গুলিসহ ডাকাতির সরঞ্জাম উদ্ধার করেছে।

ঝিকরগাছা থানার ডিউটি অফিসার এএসআই রফিকুল ইসলাম জানান, গ্রামবাসীর মাধ্যমে ডাকাত পড়েছে এমন সংবাদ পেয়ে পুলিশ উপজেলার চাপাতলা মাঠে অভিযান চালায়। এসময় সেখান থেকে অজ্ঞাতপরিচয় দুই ডাকাতের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, ডাকাতির পণ্য ভাগাভাগি নিয়ে দুই গ্রুপের বিরোধে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
যশোর,গুলিবিদ্ধ,মরদেহ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist