রামু(কক্সবাজার) প্রতিনিধি

  ১৭ জানুয়ারি, ২০১৮

এমপি কমলকে নিয়ে মিথ্যা অপপ্রচারের বিরুদ্ধে প্রতিবাদ সভা

কক্সবাজারের রামু উপজেলার চৌমুহনী চত্বরে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। প্রতিবাদ সভার সভাপতিত্ব করেন রামু উপজেলা যুবলীগের সভাপতি ও রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াজ উল আলম। উক্ত প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাফর আলম চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট মুক্তিযোদ্ধা মাষ্টার ফরিদুল আলম, জেলা পরিষদের সদস্য নুরুল হক, ফতেখাঁরকুল ইউপি চেয়ারম্যান ফরিদুল আলম, রাজারকুল ইউপি চেয়ারম্যান মুফিজুর রহমান মুফিজ, চাকমারকুল ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম সিকদার, জোয়ারিয়ানালা ইউপি চেয়ারমান কামাল সামশুদ্দিন আহমদ প্রিন্স, কাউয়ারখোপ ইউপি চেয়ারম্যান মোস্তাক আহমদ, কাউয়ারখোপ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সামশুল আলম, গর্জনিয়া ইউপি চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম ও রামু উপজেলা আওয়ামী লীগ ও অংগ সংগঠনের নেতৃবৃন্দ।

প্রতিবাদ সভার প্রধান অতিথি বক্তব্যে বলেন, কক্সবাজার সদর-রামু-৩ আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমলের বিরুদ্ধে উন্নয়নের ধারাবাহিকতাকে ব্যাহত করার জন্য কিছু কুচক্রী মহল মিথ্যা অপপ্রচার চালিয়ে যাচ্ছে। কিন্তু উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য জননেত্রী শেখ হাসিনার সরকারের আস্থাভাজন সাংসদ সাইমুম সরওয়ার কমলের কোন বিকল্প নেই।

উক্ত প্রতিবাদ সভার সভাপতি রামু উপজেলা যুবলীগের সভাপতি ও রামু উপজেলা পরিষদের চেয়ারম্যান রিয়াজ উল আলম বক্তব্যে বলেন, সাইমুম সরওয়ার কমল এমপি কক্সবাজার জেলা ও রামু উপজেলায় উন্নয়নের যে জোয়ার এনে দিয়েছেন তা একমাত্র সাইমুম সরওয়ার কমল এমপি। আজকে এ উন্নয়নের ধারাবাহিকতাকে ব্যাহত করার জন্যই কুচক্রী মহল এ মিথ্যা অপপ্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। কিন্তু কক্সবাজার ও রামু’র মাটি মানুষের প্রাণপ্রিয় নেতাকে নিয়ে কুচক্রী মহল কর্তৃক অপপ্রচারের বিরুদ্ধে এলাকার জনগণ তীব্র নিন্দা জানান। এবং সাথে সাথে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য এমনকি রামু-কক্সবাজারের উন্নয়নের ধারাকে আরো বেগবান করার জন্য এমপি সাইমুম সরওয়ার কমলই একমাত্র অবলম্বন।

উক্ত প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন, রামু উপজেলা তাঁতীলীগের সভাপতি নুরুল আলম জিকু, বঙ্গবন্ধু সৈনিক লীগ কক্সবাজার জেলার সভাপতি তৈয়ব উল্লাহ মাতবর, রামু উপজেলা সৈনিক লীগের সভাপতি মিজানুল হক রাজা, রামু উপজেলা ছাত্রলীগ নেতা সাদ্দাম হোসেন, ফতেখাঁরকুল ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আজিজুল হক আজিজ।

এছাড়াও রামু উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, তাঁতীলীগ, বঙ্গবন্ধু সৈনিকলীগ সহ অন্যান্য অংগসংগঠনের নেতৃবৃন্দসহ জনসাধারণ প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
এমপি কমল,মিথ্যা অপপ্রচার,প্রতিবাদ সভা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist