reporterঅনলাইন ডেস্ক
  ১৬ জানুয়ারি, ২০১৮

মেয়র আইভিসহ আহত অর্ধশতাধিক, উত্তপ্ত নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান মঙ্গলবার বিকেল থেকে শহরের ফুটপাতে হকারদের বসার নির্দেশ দেয়ার পর এবার হকারদের ঠেকাতে রাস্তায় নেমেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে নগর ভবন থেকে হাজার হাজার নেতাকর্মী নিয়ে শহরের চাষাড়া যান তিনি।

সেখানে পৌঁছার পর মেয়র আইভী ও এমপি শামীম ওসমান সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়েছে। বর্তমানে নারায়ণগঞ্জ শহরে আতঙ্ক বিরাজ করছে।

জানা গেছে, নারায়ণগঞ্জের চাষাঢ়ায় রাস্তায় হকার উচ্ছেদকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়া চলছে।

মঙ্গলবার বিকেল থেকে এ সংঘর্ষ চলছে। ধাওয়া-পাল্টা ধাওয়ায় সাংবাদিকসহ অন্তত অর্ধশতাধিক আহত হয়েছেন। এদিকে জানা যায়, সংঘর্ষে ঢিল খেয়ে আহত হয়েছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। বর্তমানে তিনি আহত অবস্থায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবে অবস্থান নিয়েছেন।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আইভি,ফুটপাত,উত্তপ্ত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist