reporterঅনলাইন ডেস্ক
  ১৬ জানুয়ারি, ২০১৮

চট্টগ্রামে প্রণব মুখার্জি

ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জি চট্টগ্রাম পৌঁছেছেন। মঙ্গলবার বেলা ১১টার দিকে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে তিনি ঢাকা থেকে চট্টগ্রাম পৌঁছান। শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে চট্টগ্রামের বিভাগীয় কমিশনার, পুলিশ কমিশনার ও জেলা প্রশাসক তাকে স্বাগত জানান। দুপুরে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ডি-লিট ডিগ্রি প্রদান অনুষ্ঠানে যোগ দেবেন ভারতের সাবেক রাষ্ট্রপতি।

বিশ্ববিদ্যালয়ের শহীদ আবদুর রব হলের মাঠে আয়োজিত এ অনুষ্ঠানে বক্তব্য রাখার কথা রয়েছে তার। পরে বিশ্ববিদ্যালয়ে মধ্যাহ্ন ভোজ শেষে ব্রিটিশবিরোধী আন্দোলনের অগ্নিপুরুষ মাস্টারদা সূর্যসেনের জন্মস্থান রাউজানের উদ্দেশে রওনা হবেন প্রণব।

রাউজানের নোয়াপাড়ায় সূর্যসেনের পৈত্রিক ভিটায় যাওয়ার পর রাউজান কলেজের কাছে মুন্সির ঘাটা এলাকায় সূর্যসেনের ভাস্কর্যে সম্মান জানানোর কথা রয়েছে। বিকালে রাউজান থেকে নগরীতে ফিরবেন প্রণব। এরপর রাতে চট্টগ্রামের পাঁচ তারকা র‌্যাডিসন হোটেলে ভারতীয় দূতাবাসের পক্ষ থেকে এক অনুষ্ঠানে তাকে সংবর্ধনা দেয়া হবে। এদিকে প্রণব মুখার্জি চট্টগ্রাম আগমন উপলক্ষে চট্টগ্রামের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
প্রণব মুখার্জি,চট্টগ্রাম
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist