নওগাঁ প্রতিনিধি

  ১৫ জানুয়ারি, ২০১৮

নওগাঁয় ট্রাক্টর চাপায় নিহত ১, আহত ২

নওগাঁর পত্নীতলায় ট্রাক্টর চাপায় ভারতী রানী (৪২) নামের এক মহিলার মৃত্যু হয়েছে। এঘটনায় আরো দুজন গুরুত্বর আহত হয়েছে। নিহত ভারতী রানী উপজেলার যত্নীপত্নী গ্রামের সুকুমার হালদারের স্ত্রী। আহত অপর দু'জন একই উপজেলার আদর্শ গ্রামের খোকন (৩০) ও জাহেদা (৪০)। সোমবার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার নজিপুর-সাপাহার আঞ্চলিক সড়কের নজিপুর সরদার পাড়ার মোড়ে এ দূর্ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সাপাহার গামী একটি বালি বোঝাই ট্রাক্টর সরদার পাড়ার মোড় নামক স্থানে একটি যাত্রীবাহী ব্যাটারি চালিত চার্জার ভ্যানকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ভ্যানের যাত্রী ভারতীর মৃত্যু হয়।

পত্নীতলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক খালিদ সাইফুল্লাহ জানান, আহতদের হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। কিন্তু তাদের অবস্থার উন্নতি না হওয়ায় রামেক হাসপাতালে প্রেরন করা হয়েছে।

পত্নীতলা থানার ওসি মোজাহার হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ট্রাক্টর চাপা,নিহত,আহত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist