গাইবান্ধা প্রেসক্লাবের নতুন কমিটিকে হুইপের অভিনন্দন

প্রকাশ : ০২ জানুয়ারি ২০১৮, ১৮:৩২

গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধা প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি কেএম রেজাউল হক, সাধারণ সম্পাদক আবু জাফর সাবুসহ কার্যনির্বাহী কমিটির নবনির্বাচিত সকল সদস্যকে অভিনন্দন জানালেন জাতীয় সংসদের হুইপ ও সদর আসনের সংসদ সদস্য মাহাবুব আরা বেগম গিনি। মঙ্গলবার তিনি আকস্মিকভাবে গাইবান্ধা প্রেসক্লাবে এসে নবনির্বাচিত সভাপতি ও সম্পাদকের হাতে ফুলের তোড়া দিয়ে তাদের এবং তাদের মাধ্যমে প্রেসক্লাবের সকল কর্মকর্তা ও সদস্যদের শুভেচ্ছা জানান।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন গাইবান্ধা পৌরসভার মেয়র অ্যাড. শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন, সদর উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ আলিয়া ফেরদৌস জাহান, সদর থানা অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মৃদুল মোস্তাফিজ ঝন্টু, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহ আহসান হাবিব রাজিব প্রমুখ।

প্রেসক্লাবে উপস্থিত সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি বলেন, গাইবান্ধা ঘাঘট লেক প্রকল্প, ডিবি রোড প্রশস্তকরণসহ গাইবান্ধার বিভিন্ন উন্নয়ন প্রকল্প নিয়ে মতবিনিময় করেন। তিনি এব্যাপারে গাইবান্ধার সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন। তিনি বলেন, একটি এলাকার উন্নয়ন একটি সমন্বিত প্রচেষ্টা। সুতরাং সরকারের গৃহীত উদ্যোগে ওই এলাকার সর্বস্তরের মানুষের সহযোগিতা একান্ত অপরিহার্য।

প্রেসক্লাবের অন্যান্য কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন দীপক কুমার পাল, আবেদুর রহমান স্বপন, সিদ্দিক আলম দয়াল, আব্দুল মান্নান চৌধুরী, কুদ্দুস আলম, উত্তম সরকার, আরিফুল ইসলাম বাবু, খায়রুল ইসলাম প্রমুখ। এছাড়া অন্যান্য সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন রজতকান্তি বর্মন, শেখ হুমায়ুন হক্কানী, আবু কায়সার শিপলু, শাহাদত হোসেন প্রমুখ। 

পিডিএসও/রানা