হবিগঞ্জে পুলিশের অভিযান : গুলিতে সাবেক কাউন্সিলর নিহত

প্রকাশ : ০১ জানুয়ারি ২০১৮, ১০:৩২

অনলাইন ডেস্ক

হবিগঞ্জের চুনারুঘাটে পুলিশের অভিযানের সময় মাদকসেবীরা পুলিশের ওপর হামলা করে। এ সময় পুলিশ গুলি চালালে পৌরসভার সাবেক কাউন্সিলর ইউনুছ আলী গুলিবিদ্ধ হয়ে মারা যান। ইউনুছ চুনারুঘাট পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর। তিনি দক্ষিণ হাতুণ্ডা গ্রামের গনি মিয়ার ছেলে। এ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।

চুনারুঘাট থানার ওসি আজমিরুজ্জামান জানান, রোববার রাত ১২টার দিকে উপজেলার পাইকপাড়া ইউনিয়নে মাগুরুণ্ডা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ইউনুছ মিয়া (৪০) মাদক সেবন ও কেনাবেচার সঙ্গে জড়িত ছিলো বলে পুলিশ জানায়।

ওসি আরও বলেন, সাবেক পৌর কাউন্সিলর ইউনুছ আলীর বিরুদ্ধে পুলিশের ওপর হামলা ও মাদকের মামলা ছিল। তাঁকে ধরতে রোববার রাতে দিমাগুরউণ্ডা গ্রামে অভিযান চালায় পুলিশ। রাত ১২টার দিকে ইউনুছসহ চার-পাঁচজন ইয়াবা সেবন করছিলেন। সেখানে মাদক বিক্রেতাদের ধরতে গেলে তারা দেশি অস্ত্র নিয়ে পুলিশের ওপর হামলা করে।

পুলিশ আত্মরক্ষার্থে গুলি ছুড়লে ইউনুছ আহত হন। পরে হাসপাতালে নেওয়া হলে সেখানে তার মৃত্যু হয়। ঘটনাস্থল থেকে চার মাদকসেবীকে আটক করা হয়। এ ঘটনায় এসআই আতাউর রহমান, কনস্টেবল মনীন্দ্র চাকমা ও কনস্টেবল হামিদুল হক আহত হন।

পিডিএসও/তাজ