reporterঅনলাইন ডেস্ক
  ১৩ সেপ্টেম্বর, ২০১৭

৭৭ তম ডেটিং শেষেও মেলেনি স্বপ্নের পুরুষ!

নিজেকে সপে দেয়ার জন্য স্বপ্নের পূরুষ খুঁজেই চলছেন এই যুবতী নারী। এখনও তার পছন্দের পুরুষ খুঁজে পাননি তিনি। যদিও এরইমধ্যে জীবনের ৭৭তম ডেটিং সেরে ফেলেছেন ২৯ বছর বয়সী আন্না হিটন। স্বপ্নের পুরুষ খুঁজে পাবেন- এই বিশ্বাসেই ৭৮তম ডেটিংয়ের জন্য প্রস্তুত হচ্ছেন তিনি। খবরটি সত্যিই চমকপ্রদ।

এই নারী তার ব্যাপারে জানান, আমি জানি আমি কী খুঁজছি। আমি জানি আমি যা খুঁজে চলেছি অবিরাম, তা এখনও আমার কাছে অধরা। তবে আমি নিশ্চিত, একদিন আমি নিশ্চয়ই মিস্টার রাইটকে খুঁজে পাবো। তার আশা ১০০ তম ডেটিংয়ের আগেই তিনি পেয়ে যাবেন তার 'স্বপ্নের পুরুষকে'।

মিরর পত্রিকায় প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে, বিগত ২ বছরে ৭৭জন পুরুষকে প্রত্যাখান করেছেন আন্না। তবে তিনি একেবারেই ক্লান্ত নন। যতদিন না মিস্টার রাইটকে খুঁজে পাচ্ছেন, তার এই ডেটিং পর্ব তিনি চালিয়ে যাবেন। আক্ষেপের সুরে আন্না আরও বলছেন, আমার সকল বন্ধুরাই এখন বিবাহিত বা তাদের বয়ফ্রেন্ড আছে। আমিই একমাত্র সিঙ্গল।

সিঙ্গেল থাকার বিষয়ে ২৯ বছর বয়সী এই যুবতী জানাচ্ছেন, অনেক মানুষের মধ্যেই নিজের চাহিদার মিল পেয়েছি, কিন্তু তাদের মধ্যে কোনও স্পার্ক আমি দেখিনি। তাই তাদের কারোর সঙ্গেই আর এগোতে পারিনি, বলা ভাল এগোতে চাইওনি। ভুল মানুষের সঙ্গে জীবন কাটানোর থেকে আমি বাকি জীবন একাই কাটিয়ে দেওয়াকে উত্তম মনে করি।

এদিকে ইংল্যান্ডের কয়েকটি গণমাধ্যম ইতিমধ্যেই আন্নার এই জীবনচরিতকে প্রতিবেদন আকারে সম্প্রচার করেছে। ইউরোপের অনেক খবরের কাগজের কভার স্টোরিতে স্থান পেয়েছে আন্নার স্বপ্নের পুরুষ খোঁজার খবরটি।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আন্না হিটন,স্বপ্নের পূরুষ,ডেটিং
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist