reporterঅনলাইন ডেস্ক
  ২০ আগস্ট, ২০১৭

ইনস্টাগ্রামে নিষিদ্ধ মডেল এলি জনসন

বিশ্বে এখন নানা ধরনের সোশ্যাল নেটওয়ার্কিং সাইট।ছবি শেয়ারের সোশ্যাল সাইট হিসেবে ইনস্টাগ্রাম বেশ জনপ্রিয়।বিশ্বের নামীদামী অভিনেত্রী ও মডেলদের বিভিন্ন ধরনের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন।ইদানিং তারকাদের ছবি পোস্ট করার জন্য বেশ বিখ্যাত ইনস্ট্রাগাম ।

তবে এবার খুব বেশি আবেদনময়ী ছবি শেয়ার করার কারণে এক মডেলকে ইনস্টাগ্রামের মতো সোশ্যাল নেটওয়ার্কিং সাইট থেকে নির্বাসিত হতে হলো।বিশেষ করে ছবি পোস্টের জন্য এই প্ল্যাটফর্মকেই বেছে নেন বিশ্বের বড় বড় তারকারা। এখানে ছবি দিতে বিধি-নিষেধ নেই। তারকারা অনেক খোলামেলা ছবি পোস্ট করেন।কিন্তু মডেল এলি জনসনের যেন সত্যিই কপাল পুড়লো।তার অতি আবেদনময়ী খোলামেলা ছবির জন্য তাকে নির্বাসনের মুখে পড়তে হলো।

এলিও ইনস্টাগ্রামে তুমুল জনপ্রিয়। কিন্তু আচমকা এ নির্বাসনে নিজের অনুরাগীদের হারিয়েছেন তিনি। স্বাভাবিকভাবেই বেশ ক্ষুব্ধ এই মডেল। নিজের একটি নতুন ছবি পোস্ট করেছিলেন। কিন্তু তা সামলানো যেন ইনস্টাগ্রামের পক্ষেও অসম্ভব। তাই একাধিকবার তাকে নিষিদ্ধ করা হয়েছিল। যদিও আবার নিজের প্রোফাইল ফিরে পেয়েছিলেন তিনি। কিন্তু সম্প্রতি আবার তাকে জানানো হয়েছে, তার ছবি বড্ড আবেদনময়ী। তা ইনস্টাগ্রামে রাখা সম্ভব নয়।

এর আগে ইনস্টাগ্রামের এই ধরনের পদক্ষেপ বিতর্কের তৈরি করেছে। নারীদের পিরিয়ডস নিয়ে সচেতনামূলক একটি ছবি মুছে দিয়েছিল সংস্থাটি। অজুহাত ছিল অশ্লীলতার। যদিও নানা ধরনের উত্তেজক ছবির অভাব নেই নেট দুনিয়ায়। ঠিক কোন মাপকাঠিতে এই নির্বাসন, তা নিয়ে প্রশ্ন তুলেছেন ইন্টারনেট ব্যবহারকারীরা।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ইনস্টাগ্রাম,মডেল,অভিনেত্রী,এলি জনসন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist