reporterঅনলাইন ডেস্ক
  ২৭ জুলাই, ২০১৭

পৃথিবীর ১০ অন্যরকম মানুষ (ছবিসহ)

পৃথিবীতে এমন কিছু অদ্ভুত মানুষ দেখা যায় যাদের দেখে আমাদের বিশ্বাস করতে কষ্ট হয় যে, আমরা ছবি দেখছি নাকি স্বপ্ন দেখছি! হ্যাঁ, পৃথিবীর বিভিন্ন স্থানে বসবাসকারী এমন কিছু বিচিত্র কিছু মানুষের কথা নিয়েই সাজানো হয়েছে এবারের আয়োজন।

১। আমো হাদজি (সবচেয়ে নোংরা মানুষ)

এই ব্যক্তি জীব জন্তুর মলের ধোঁয়া এবং মাঝে মাঝে বিভিন্ন ধরণের সিগারেট গ্রহণ করেন। তিনি চুল পুড়িয়েছেন যাতে এগুলো ছোট থাকে। তিনি ৬০ বছর যাবত গোসল করেন না।

২। সাজ্জাদ ঘারিবি (ইরানীয়ান হাল্ক)

এই লোকটি দেখতে ইনক্রেডিবল হাল্ক এর মত। এই পার্সিয়ান লোকটি অসম্ভব শক্তির অধিকারী।

৩। গ্রে টারনার (স্থিতিস্থাপক ত্বকের অধিকারী)

গ্রে এহলারস-ড্যানলস সিনড্রোম নামের বিরল রোগে ভোগছেন। এই রোগের কারণে তার ত্বক সাধারণ মানুষের তুলনায় অনেক বেশি স্থিতিস্থাপক হয়ে গেছে। এর ভালো দিকটি হচ্ছে এই বৈশিষ্ট্যের জন্য তিনি ছবিতে স্টান্ট দেন।

৪। মাইকেল লটিটো (ইনি সবকিছু খেতে পারেন)

কার্লোস একটি গাড়ী দুর্ঘটনার শিকার হন। এর ফলে চিকিৎসকেরা তার মাথার খুলির একটি অংশ কেটে ফেলতে বাধ্য হন। তিনি এই অবস্থায় বেঁচে আছেন।

৬। ফ্রানসিস্কো ডোমিঙ্গো জোয়াকিম (সবচেয়ে বড় মুখগহ্বরের অধিকারী)

ফ্রানসিস্কো এর এটি অসাধারণ একটি গুণ। গিনিস রেকর্ডে নাম ওঠানোর আগে তিনি ইউটিউবে মুখের এই অদ্ভুত স্টান্ট দেখিয়ে অবাক করে দেন।

৭। চন্দ্র বাহাদুর ডাংগি (সবচেয়ে ছোট মানুষ)

চন্দ্র বাহাদুর ডাংগি সারা পৃথিবীর সবচেয়ে ছোট মানুষ। ইতিহাসের সবচেয়ে ছোট ব্যক্তি এই লোকটি, তিনি মাত্র ৫৪.৬ সেন্টিমিটার লম্বা।

৮। সুলতান কোসেন (এই গ্রহের সবচেয়ে লম্বা পুরুষ)

সুলতান কোসেন গাছের মত লম্বা একজন মানুষ। তার উচ্চতা ৮ ফুট ৩ ইঞ্চি। এই উচ্চতার জন্য তাকে অনেকটা দৈত্যের মতোই মনে হয়।

৯। টম স্টেইনফোরড (পায়ের পাতাহীন মানুষ)

ব্রিটিশ এই লোকটি এমডিপি সিনড্রোম নামের অস্বাভাবিক অসুস্থতায় ভুগছেন। এটি খুবই বিরল একটি রোগ। মাত্র ৮ জন এই ধরণের সিনড্রোমে আক্রান্ত বলে রিপোর্ট পাওয়া যায়। টম একজন প্যারা সাইক্লিস্ট এবং সে প্রতিযোগিতার বিজয়ী।

১০। ইয়ো জেনহুয়ান (সবচেয়ে বেশি লোমযুক্ত মানুষ)

শিপাঞ্জি বা বানরের মতোই তার সারা শরীর লোমে আবৃত। তিনি চীনের অধিবাসী এবং তার শরীরের ৯৬ শতাংশ অংশই চুলে আবৃত।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পৃথিবী,১০,অনরকম,মানুষ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist