reporterঅনলাইন ডেস্ক
  ২০ মে, ২০১৭

খুনের দায়ে কুকুরের মৃত্যুদণ্ড

পৃথিবীতে কতই না অদ্ভুত ঘটনা ঘটে, কিছু খবর প্রকাশ্যে আসে, কিছু আড়ালেই থেকে যায়। তবে গত সপ্তাহে পাকিস্তানে এমন একটি আলোচিত ঘটনা ঘটেছে যা খুবই হাস্যকর এবং বিস্ময়কর। ঘটনা হলো, কুকুর মানুষ কামড়েছে, সে অপরাধে পাকিস্তান আদালত কুকুরটিকে শাস্তি হিসেবে দিয়েছে মৃত্যুদণ্ড।

কুকুরের কামড়ে একটি শিশুর মৃত্যু হয়। আর এই খুনের অভিযোগে মামলাও দায়ের করা হয় ঐ কুকুরের বিরুদ্ধে। মামলার শুনানির পর অপরাধ প্রমাণিত হওয়ায় আদালত তাকে মৃত্যুদণ্ড দিয়েছে। পাকিস্তানের পাঞ্জাব উপত্যকার ক্লোর এলাকার ঘটনা এটি।

আদালতে কুকুরের মৃত্যুদণ্ড দেয়ার খবর বিশ্ব-গণমাধ্যমে ভাইরাল হয়ে গেছে। শিশুটিকে কামড়ানোর পর থানায় কুকুর ও তার মালিকের বিরুদ্ধে মামলা হয় শিশুটির পরিবারের পক্ষ থেকে।

মামলায় বিচারক জানিয়ে দেন, কুকুরটি অপরাধ করেছে। তার মালিক নির্দোষ। তাই কুকুরটিকে মৃত্যুদণ্ড দেয়া হলো। তবে এই রায়ের বিরুদ্ধে উচ্চ আদালতে আপিল করেছেন কুকুরটির মালিক। খবরটি প্রথমে জিও টিভি প্রচার করে, পরে তা ভাইরাল হয়েছে।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
খুনের দায়,কুকুর,মৃত্যুদণ্ড
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist