করোনায় আক্রান্ত ভেবে ৭ম তলা থেকে লাফ!

প্রকাশ : ১৯ মার্চ ২০২০, ১২:৩৯ | আপডেট : ১৯ মার্চ ২০২০, ১৩:১৬

অনলাইন ডেস্ক

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন এই সন্দেহে এক ব্যক্তিকে দিল্লির সফদরজং হাসপাতালে ভর্তি করা হয়েছিল। হাসপাতালে তাকে করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্যে নির্দিষ্ট ওয়ার্ডে আলাদা করে রাখা হয়েছিল। কিন্তু করোনায় আক্রান্ত ভেবে ওই ব্যক্তি হাসপাতালের সপ্তমতলা থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেছেন।

পুলিশ জানিয়েছে, ৩৫ বছরের ওই যুবককে দিল্লির ইন্দিরা গান্ধী বিমানবন্দর থেকে করোনায় আক্রান্ত সন্দেহে হাসপাতালে পাঠানো হয়েছিল। বুধবার রাত ৯টার দিকে হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু তিনি বৃহস্পতিবার ওই হাসপাতালের সুপার স্পেশালিটি ব্লক বিল্ডিং থেকে লাফিয়ে আত্মহত্যা করেন। 

দিল্লি পুলিশের কর্তব্যরত আধিকারিক জানান, প্রাথমিক তদন্তের পর জানা গেছে, ওই যুবক পাঞ্জাবের বাসিন্দা ছিলেন। প্রায় এক বছর ধরে সিডনিতে বাস করতেন। তিনি এয়ার ইন্ডিয়ার একটি বিমানে করে দিল্লি আসেন।

হাসপাতাল সূত্র জানিয়েছে, সফদরজং হাসপাতালে ভর্তি করার পর তার রক্তের নমুনা নেওয়া হয় এবং সেগুলিকে পরীক্ষার জন্যে পাঠানোও হয়। তবে সেই পরীক্ষার রিপোর্ট আসার আগেই ঝাঁপ দিয়ে আত্মহত্যার পথ বেছে নিয়েছেন তিনি। 

আইসোলেশন ওয়ার্ড খুলে তাকে বেরোতে দেওয়ার জন্যে জোর করেছিলেন বলে জানা গেছে। তারপরেও হাসপাতাল কর্মীরা তাকে সেখান থেকে বেরোতে না দেওয়ায় সপ্তম তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন। সূত্র : এনডিটিভি

পিডিএসও/হেলাল