reporterঅনলাইন ডেস্ক
  ১২ জানুয়ারি, ২০১৯

তরুণীর প্রেমপত্রে উত্তাল নেট দুনিয়া!

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল এক তরুণীর প্রেমপত্র। সম্প্রতি মিয়ামি থেকে ওয়াশিংটনগামী একটি বিমানের সিক ব্যাগ থেকে সেটি উদ্ধার করেছেন বিমানের এক কর্মী। তারপর সেটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন তিনি। মূহূর্তে সেটি ভাইরাল হয়ে যায়।

জানা গেছে, চিঠিটি লিখেছেন আন্দ্রেয়া নামে ২১ বছরের এক তরুণী। এরপরই অনেকের মনেই প্রশ্ন জাগে, শেষ পর্যন্ত কী পরিণতি পেল তরুণীর প্রেম? সেটা অবশ্য এখনও জানা যায়নি।

চিঠিটিতে লেখা ছিল, ‘‌যিনি এই লেখাটি পড়ছেন, তাকে শুভেচ্ছা। আমার নাম আন্দ্রেয়া। ২১ বছর বয়স। আপাতত আমার খুব একঘেয়ে লাগছে। এখন আমি মিয়ামি থেকে ওয়াশিংটন যাচ্ছি। গতকাল রাত ৪টে নাগাদ আমি বিমানের টিকিটটি কেটেছি। কারণ আমাকে ওয়াশিংটন যেতে হবে। ওখানে আমার প্রিয় বন্ধু রয়েছে। ও এখন বোস্টন থেকে ওয়াশিংটন হয়ে নিউ অরল্যান্সে যাচ্ছে। আমিও ওয়াশিংটনে থাকি। তবে আগামি কয়েকদিনের মধ্যেই আমাকে দূরে যেতে হবে। তাই ভাবলাম ওয়াশিংটন বিমানবন্দরে গিয়ে বন্ধুকে সারপ্রাইজ দেব। আমি যে তাকে পছন্দ করি, সেটা তাকে জানাব। সাহসি সিদ্ধান্ত না!‌ কিন্তু আমাকে এই পদক্ষেপটা নিতেই হত। চারদিন পর আমি অস্ট্রেলিয়া চলে যাচ্ছি। আগামি পাঁচমাস তার সঙ্গে আর দেখা হবে না। এটাই তাই আমার কাছে শেষ সুযোগ। জানি না তাকে কী বলব! কিন্তু যেভাবেই হোক আমাকে কাজটি করতেই হবে। এরপরই আমি চলে যাচ্ছি, তাই অত ভয় নেই। বিমানে যেতে যেতে একঘেয়ে লাগছে, পাশাপাশি ভয়ও হচ্ছে। তাই আমি এই লেখাটি লিখছি। এটি পড়ার জন্য ধন্যবাদ। যিনি এই লেখাটি পড়ছেন, তাকে বলছি, আপনিও এরকম কোনো কাজ করুন। ধন্যবাদ, আন্দ্রেয়া।’‌‌

তবে এরপর কী হল? সেটা এখনও জানা যায়নি। নেটিজেনদের অনেকেই মেয়েটিকে সোশ্যাল মিডিয়ায় খুঁজেছেন। কিন্তু তারা ওই তরুণীর সন্ধান পাননি।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
তরুণীর প্রেমপত্র,উত্তাল,নেট দুনিয়া
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close