reporterঅনলাইন ডেস্ক
  ১৪ জুন, ২০১৮

মাথায় যখন মেসির ট্যাটু!

পুরো বিশ্ব ভাসছে ফুটবল উন্মাদনায়। সমর্থকদের মধ্যে তর্ক-বিতর্কের যেন শেষ নেই। ‘দ্য গ্রেটেস্ট শো অন আর্থ’ এ বিশ্বের তারকা খেলোয়াড়দের চমক দেখতে মুখিয়ে আছে পুরো ফুটবল মহল।

ফুটবলের হাত ধরে কেউ আর্জেন্টিনা কিংবা কেউবা ব্রাজিলই হয়ে গেছেন। নীল-আকাশি আর হলদসহ বিভিন্ন রঙের জার্সিতে মেতে উঠেছেন সমর্থকরা। শুধুমাত্র পতাকাই নয় চুলের কাটেও চলে এসেছে এই উন্মাদনা।

লিওনেল মেসির ডাই-হার্ড ফ্যান রাশিয়া বিশ্বকাপের আগে পছন্দের দলকে সমর্থন করতে মাথার পিছনে আঁকিয়ে ফেললেন মেসির ট্যাটু। সাইবেরিয়ার এই ফুটবলপ্রেমী হেয়ার স্টাইলিং স্যালঁ-এ গিয়ে তৈরি করে ফেললেন এই ট্যাটু।

এ ব্যাপারে হেয়ার স্টাইলিং স্যালঁ-র ট্যাটু শিল্পী মারিও জানিয়েছেন, আজ বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে বিশ্বকাপ। গতানুগতিকতা বাইরে এসে তিনি একটু অন্য রকম করতে চেয়েছেন। মেসির এই ট্যাটু লোকাল ফ্যাশন হয়ে দাঁড়িয়েছে। মাথায় ট্যাটু করাটা খুব জটিল কাজ। এটি করতে পাঁচ থেকে সাত ঘণ্টা লেগে যায়।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ট্যাটু,লিওনেল মেসি,বিশ্বকাপ ফুটবল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist