reporterঅনলাইন ডেস্ক
  ০৩ এপ্রিল, ২০১৮

বিলাসবহুল গাড়িতে গবাদিপশু চুরি

গরু-ছাগল, ভেড়াসহ নানা ধরনের গবাদিপশু চুরি হওয়ার খবর আমরা প্রায়ই শুনি। তবে বিলাসবহুল গাড়িতে করে গবাদিপশু চুরি করা হয় এমন খবর প্রথমেই শোনা গেল। ঘটনাটি উজবেকিস্তানের বুখারা গ্রামের।

গত কিছু দিন ধরেই চুরি হয়ে যাচ্ছিল গরু-ছাগল, ভেড়াসহ নানা ধরনের গবাদিপশু। কোথা থেকে কীভাবে এসব পশু হঠাৎ হাওয়া হয়ে যাচ্ছে, কেউ ধরতে পারছিল না। আর চোরও ভীষণ সতর্ক। কখন চুরি যায়, আর সেগুলো কীভাবে গ্রামের বাইরে চলে যায়- কেউই ধরতে পারছিল না।

অনেক অনুসন্ধানের পর জানা যায়, পুলিশের চোখ ফাঁকি দেয়ার জন্য চোরের দল চুরি যাওয়া পশু একটি ম্যালিবু শেভ্রলে গাড়িতে করে আনা-নেয়া করত। বিলাসবহুল গাড়ি বলে কেউ প্রশ্নও করেনি- প্রায়ই কেন আসে এই গাড়ি, আর কার কাছে আসে?

গত কয়েক দিন ধরে ম্যালিবু শেভ্রলে গাড়ির পেছনের জানালা দিয়ে মুখ বের করে থাকা একটি বাছুরের ছবি নিয়ে দেশটির সামাজিক যোগাযোগমাধ্যম এখন সরগরম।

অনেকে ক্যাপশন দিয়েছেন, দামি গাড়িতে চড়ে গরুটি অন্তত খুশি। কেউ লিখেছেন- ম্যালিবু গাড়িতে করে বিয়ের কনের মতো এসেছে বাছুর।

পুলিশ বলছে, চুরি করা গবাদিপশু সীমান্তে বিক্রি করে দিত সংঘবদ্ধ চোরের দল। আর গাড়িটিও চুরি করা গাড়ি। তবে গাড়ির মালিকের সন্ধান এখনও পায়নি পুলিশ।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিলাসবহুল গাড়ি,গবাদিপশু চুরি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist