reporterঅনলাইন ডেস্ক
  ১৫ মার্চ, ২০১৮

মোবাইল ক্যামেরায় ভূত!

ভূত আছে কি নেই, তা নিয়ে যথেষ্ট বিতর্ক রয়েছে। তবে ভয় পেতে বোধহয় আমরা একটু ভালোইবাসি। তাই ভয়ে দু’হাত দিয়ে চোখ ঢেকে আঙুলের ফাঁক দিয়ে হরর ফিল্মের সবচেয়ে ভয়ানক দৃশ্যটাও আমরা মিস করতে চাই না। তবে হরর ফিল্মে ভূত দেখা আর বাস্তবে কোনো ‘ভৌতিক’ ঘটনা প্রত্যক্ষ করার মধ্যে বিস্তর ফারাক আছে। যে ফারাকটা হাড়ে হাড়ে টের পেয়েছেন ব্রিটিশ মডেল এবং টেলিভিশন সঞ্চালক কেটি প্রাইস।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে কিছু ছবি পোস্ট করে নিজের ‘ভৌতিক’ অভিজ্ঞতা শেয়ার করেছেন কেটি। কেটির করা এই পোস্টগুলো রীতিমতো ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। তার পোস্ট করা ছবিগুলোর নিচে ইতোমধ্যেই হাজারখানেক কমেন্ট এবং ২০ হাজারেরও বেশি লাইক জমা হয়েছে। সংখ্যা এখনো বেড়েই চলেছে।

কেটির মোবাইল ক্যামেরায় তোলা ছবিতে দেখা যাচ্ছে, ঘরের দেওয়াল ঘেঁষে দাঁড়িয়ে আছে এক ছায়ামূর্তি। শরীরের গড়ন বা মুখের আদল অনেকটা কোনো শিশুর মতো। ৩৯ বছর বয়সী এই মডেলের দাবি, এই ছবিগুলো তোলার সময় তার বাড়িতে উপস্থিত ছিলেন ‘ঘোস্ট হান্টার’ লি রবার্টসও। ইংল্যান্ডের অনেক জায়গারই ‘ভুতুড়ে’ বলে বদনাম রয়েছে। এবার কি কেটি প্রাইসের সাসেক্সের বাড়িও যুক্ত হবে সেই তালিকায়!

যারা ভূতে বিশ্বাস করেন না, তারা অনেকেই এই ছবিগুলোকে ‘অ্যাপ’-এর কারসাজি বলে উড়িয়ে দিতে পারেন। তবে ছবিগুলো দেখলে এগুলোর মধ্যে যে একটু গা ছমছমে ব্যাপার আছে, তা মেনে নিয়েছেন অনেকেই।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ভূত,মোবাইল ক্যামেরা,কেটি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist