নিজস্ব প্রতিবেদক

  ১৮ অক্টোবর, ২০১৭

সেপ্টেম্বরে তিতাসের অভিযান

সাড়ে ৯ হাজার অবৈধ চুলার সংযোগ বিচ্ছিন্ন

অবৈধভাবে ব্যবহার রোধকল্পে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি অভিযানে গত সেপ্টেম্বরে তিনটি বাণিজ্যিকসহ ১৯.৩০ কিলোমিটার পাইপলাইনসহ ৯৫৩০টি চুলার সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। এ ছাড়া বিল বকেয়ার কারণে ৩৩০টি বৈধ চুলা, সাতটি শিল্প, আটটি বাণিজ্যিক, একটি সিএনজি এবং দুটি ক্যাপটিভ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। গতকাল মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ কথা জানিয়েছেন তিতাসের ব্যবস্থাপক (জনসংযোগ) মো. গোলাম মোস্তফা।

মোট ছয়টি অভিযানে এসব অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। ১৩ সেপ্টেম্বর নারায়ণগঞ্জের রূপগঞ্জ এলাকায় মেসার্স দীপা সুইটস ও মেসার্স ইসলামিয়া মিষ্টান্নভান্ডার এবং ২১ সেপ্টেম্বর গাজীপুরের দক্ষিণ খাইলকুর এলাকায় মেসার্স ডাভ কয়েল ফ্যাক্টরিতে গ্যাস সংযোগ স্থায়ীভাবে বিচ্ছিন্ন করা হয়। নির্বাহী ম্যাজিস্ট্রেট মেসার্স ডাভ কয়েল ফ্যাক্টরির মালিককে ৭০ হাজার টাকা জরিমানা করেন। তাছাড়া রূপগঞ্জ থানায় দুটি মামলা করা হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে অভিযানকালে ১৩ ও ১৮ সেপ্টেম্বর কোনাবাড়ীর বিভিন্ন এলাকায় র‌্যাব ১” ২” ব্যাসের ৩০ হাজার ৫১৪ ফুট; ১৪, ২১ ও ২৮ সেপ্টেম্বর গাজীপুরের হানকাটা রোড, হাড়িনাল, বোর্ডবাজারস্থ খাইলকৈর খলিল মার্কেটের নিকটস্থ এলাকা, শ্রীপুর টেক্সটাইলের গলি, শ্রীপুরের ২নং সিএনবি চন্নাপাড়া (গিলারচালা) এলাকায় ১” ও ২” ব্যাসের ১৬ হাজার ৪০৫ ফুট এবং কোম্পানির বিভাগীয় টিম কর্তৃক ২১ সেপ্টেম্বর সাভারের আশুলিয়া এলাকায় ৩/৪”, ১র্, ১”,১.৫” ও ২” ব্যাসের ১৬ হাজার ৪০৫ ফুটসহ মোট ৬৩ হাজার ৩২৪ ফুট অর্থাৎ ১৯.৩০ কিলোমিটার অবৈধভাবে স্থাপিত গ্যাস পাইপলাইনের সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গ্যাস লাইন,গ্যাস সংযোগ,অবৈধ গ্যাস সংযোগ,তিতাস গ্যাস
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist