reporterঅনলাইন ডেস্ক
  ১১ মে, ২০২০

ন্যাশনাল ব্যাংকের এক বস্তা টাকা উধাও, আটক ৪

রাজধানীর পুরান ঢাকার ইসলামপুরে ন্যাশনাল ব্যাংকের ৮০ লাখ টাকা গায়েব হওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ব্যাংকের দুই নিরাপত্তাকর্মী, একজন এক্সকিউটিভ অফিসার ও এক গাড়িচালককে আটক করেছে পুলিশ। গতকাল রোববার দুপুরে এ ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, টাকা বহনকারী গাড়ি পুরান ঢাকার বিভিন্ন এলাকায় ন্যাশনাল ব্যাংকের শাখা থেকে টাকা সংগ্রহ করছিল । বিভিন্ন এলাকায় শাখা থেকে টাকা সংগ্রহ করে ইসলামপুর শাখায় আসে দুপুরে। ওই শাখা থেকেও টাকা নিয়ে গাড়িতে তোলা হয়। এরপরই গাড়ি মতিঝিলে ব্যাংকটির প্রধান কার্যালয়ের দিকে রওনা হয়।

কিছুক্ষণ আসার পরই গাড়িতে থাকা নিরাপত্তাকর্মীরা চিৎকার দিয়ে ওঠেন, টাকার একটি বস্তা পাওয়া যাচ্ছে না। তাতে ৮০ লাখ টাকা ছিল। এর পরপরই ব্যাংক কর্তৃপক্ষ থানায় অভিযোগ করেন। এরপরই টাকা বহনকারী গাড়িতে থাকা ৪ জনকে আটক করে কোতোয়ালি থানায় নেয়া হয়।

পুলিশের লালবাগ বিভাগের উপ-পুলিশ কমিশনার মুনতাসিরুল ইসলাম বলেন, টাকা বহনের সময় গাড়িতে থাকা ৪ জনকে আটক করে থানায় নেয়া হয়েছে। টাকা গায়েব হওয়ার বিষয়ে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ন্যাশনাল ব্যাংকের ডিএমডি এএসএম বুলবুল গণমাধ্যমকে বলেন, এক শাখা থেকে আরেক শাখায় টাকা নেয়ার ক্ষেত্রে হিসাবের ত্রুটি হয়ে থাকতে পারে। তাই বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ন্যাশনাল ব্যাংক,এক বস্তা টাকা,টাকা উধাও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close