reporterঅনলাইন ডেস্ক
  ১৯ জুন, ২০১৯

ধর্ম মন্ত্রণালয়ে হামদর্দের এমডিকে জিজ্ঞাসাবাদ

দুর্নীতির মাধ্যমে অর্থ আত্মসাৎ ও অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে হামদর্দ ল্যাবরেটরিজের (ওয়াক্ফ) ব্যবস্থাপনা পরিচালক হাকিম মো. ইউছুফ হারুন ভূঁইয়াকে টানা দুই ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেছে ধর্ম মন্ত্রণালয়ের তদন্ত কমিটি।

বুধবার বেলা পৌনে ১১টা থেকে পৌনে ১টা পর্যন্ত তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। গত ১১ জুন হাকিম ইউছুফকে তলব করে নোটিস পাঠায় ধর্ম মন্ত্রণালয়ের সংস্থাপন শাখা।

তলবি ওই নোটিসে বলা হয়, যথাসময়ে শুনানিতে উপস্থিত হতে ব্যর্থ হলে ধরে নেওয়া হবে যে, সংশ্লিষ্ট অভিযোগকারীর আনা অভিযোগের বিষয়ে হাকিম ইউছুফ কোনো বক্তব্য দিতে ইচ্ছুক নন।

হাকিম ইউছুফ ও তার পরিবারের বিরুদ্ধে শত শত কোটি টাকা আত্মসাতের অভিযোগ খতিয়ে দেখতে গত ২৩ এপ্রিল ৩ সদস্যের কমিটি গঠন করে ধর্ম মন্ত্রণালয়। এ তদন্ত কমিটির আহ্বায়ক যুগ্ম সচিব (সংস্থা) মু. আ. হামিদ জমাদ্দার এবং ২ সদস্য হলেন উপসচিব (সংস্থা) মোহাম্মদ মাহবুব আলম ও সহকারী ওয়াক্ফ প্রশাসক (উপসচিব) রায়হান কাওছার।

দুর্নীতি দমন কমিশনও (দুদক) ইউছুফ ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে ওঠা অভিযোগ অনুসন্ধান করছে। গত ১১ জুন জিজ্ঞাসাবাদের কথা থাকলেও দুদকের কাছে সময় চেয়ে আবেদন করেন হাকিম ইউছুফ।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
হামদর্দ,অর্থ আত্মসাৎ,জিজ্ঞাসাবাদ,দুদক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close