ভোমরা বন্দরে আমদানি-রফতানি ৪ দিন বন্ধ

প্রকাশ : ২১ মার্চ ২০১৯, ২১:০৫

সাতক্ষীরা প্রতিনিধি

৪ দিনের বন্ধের কবলে পড়েছে সাতক্ষীরার ভোমরা স্থল বন্দরে আমদানি-রফতানি কার্যক্রম। বৃহস্পতিবার থেকে আগামী ২৪ মার্চ পর্যন্ত বন্দরের সকল প্রকার কার্যক্রম বন্ধ থাকবে। আগামী ২৫ মার্চ সোমবার থেকে আবারও যথারীতি চলবে আমদানি-রফতানি কার্যক্রম। তবে পাসপোর্ট যাত্রীরা এ সময় যথারীতি যাতায়াত করতে পারবেন।

হিন্দু সম্প্রদায়ের দোল পূর্ণিমা (হলি), সাপ্তাহিক ছুটি ও আগামী ২৪ মার্চ অনুষ্ঠিতব্য উপজেলা পরিষদের নির্বাচন উপলক্ষে ভোমরা সিএন্ডএফ এসোসিয়েশন, সাতক্ষীরা জেলা প্রশাসন ও ভারতীয় সিএন্ডএফের যৌথ সিদ্ধান্তে এই ৪ দিন বন্দরের সকল প্রকার কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে। 

ভোমরা স্থলবন্দর সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান নাসিম জানান, বৃহস্পতিবার হিন্দু সম্প্রদায়ের দোল পূর্ণিমা (হলি) উপলক্ষে সে দেশের সিএন্ডএফ নেতারা বন্দরের আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ রাখার নিদ্ধান্ত নিয়েছেন বলে আমাদেরকে জানিয়েছেন।  তবে আগামী ২৫ মার্চ থেকে আবারও যথারীতি চলবে ভোমরা স্থল-বন্দরের আমদানি-রফতানি কার্যক্রম। 

ভোমরা স্থল-বন্দর শুল্ক ষ্টেশনের সহকারী পরিচালক মো. নিয়ামুল হাসান বলেন, ভোমরা স্থলবন্দর সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের পক্ষ থেকে এ ব্যাপারে আমাদের কাছে একটি পত্র প্রেরণ করেছেন। ৪ দিন বন্দরের আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ থাকলেও কাস্টমস অফিস যথারীতি খোলা থাকবে এবং পাসপোর্ট যাত্রীরা যথারীতি যাতায়াত করতে পারবেন।

ডিএসও/তাজ