পাঠান সোহাগ

  ০৩ ফেব্রুয়ারি, ২০১৯

বাণিজ্য মেলায় ভোগান্তি, তবু বেচাকেনা ভালো

আর মাত্র পাঁচ দিন, তার পরেই শেষ হবে বাণিজ্য মেলা। শেষের দিকে এসে প্রতিটি স্টলেই বেড়েছে বেচাকেনা, চলছে ছাড়ের নানা অফার, জমে উঠেছে মেলা। ক্রেতা-বিক্রেতারা ব্যস্ত সময় পার করছেন। দর্শনার্থী ও ক্রেতার সমাগম বাড়ছে।

এদিকে ভিড় ও যানজটে বেড়েছে ভোগান্তি। তবুও নানা ভোগান্তি উপেক্ষা করেই মেলায় হাজির হচ্ছেন দর্শনার্থী ও ক্রেতারা। কিনছেন পছন্দের পণ্য।

রোববার সরেজমিন মেলা প্রাঙ্গণে দেখা গেছে, প্রত্যেকটি স্টলে বেচাকেনা বেড়েছে। শেষের দিকে প্রতিটি স্টলেই অল্প লাভে সব পণ্য ছেড়ে দেওয়া হচ্ছে। জুয়েলারি, প্রসাধনী, ঘড়ি, জুতা স্যান্ডেল, দেশি-বিদেশি পোশাক, বিছানার চাদর, মোবাইল ফোন, মোটরসাইকেল, ফ্রিজ, ওভেন, ওয়াশিং মেশিন, আসবাবপত্র, খেলনা, কুটিরশিল্পসহ কিছু প্রকৃত মূল্য থেকে কম দামে বিক্রি হচ্ছে।

ক্রেতারাও আগ্রহ নিয়ে পণ্য কিনছে। বিভিন্ন নামিদামি প্রতিষ্ঠানের স্টল থেকে যাচাই-বাছাই করে পণ্য কিনছেন।

মেলার প্রধান ফটকের বাহিরে কথা হয় রূপনগরের নাসিরের সঙ্গে। তিনি জানান, গেটে লম্বা লাইন। বাইরেও অনেক ভোগান্তি। সিএনজি ভাড়াও দ্বিগুণ। আধাঘণ্টা দাঁড়িয়ে থেকে বাড়ি ফিরতে কোনো গাড়ি পাচ্ছি না।

ক্রেতা শরিফ জানান, চারপাশে সব সড়কে যানজট। হাঁটার জায়গা নেই। এত ভোগান্তি তবু প্রতেক্যের হাতে দুই-চারটা ব্যাগ। সিএনজি চালক আকরাম কিয়া জানান, একটু বেশি টাকার জন্য বাণিজ্য মেলার চারপাশে থাকি।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বাণিজ্য মেলা,বেচাকেনা,ভোগান্তি,ক্রেতা-দর্শনার্থী
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close