reporterঅনলাইন ডেস্ক
  ২৫ নভেম্বর, ২০১৮

মাস্টারকার্ড ব্যবহারকারীদের জন্য দারাজের অফার

মাস্টারকার্ড এবং দারাজ বাংলাদেশ লিমিটেডের যৌথ উদ্যোগে দারাজে ডিজিটাল পেমেন্ট উৎসাহিত করার জন্য তিন মাসব্যাপী ‘উইন এ ট্রিপ ফর টু’ ক্যাম্পেইনের ঘোষণা করেছে। ক্যাম্পেইনটি চলবে ৩১ জানুয়ারি ২০১৯ পর্যন্ত।

এই ক্যাম্পেইন চলাকালে ডেবিট, ক্রেডিট বা প্রিপেইড কার্ড ব্যবহার করে প্রতি মাসে শীর্ষ তিন জন মাস্টারকার্ড ব্যবহারকারীর জন্য রয়েছে দারাজের গ্র্যান্ড পুরস্কার জিতে নেওয়ার সুযোগ। পুরস্কার হিসেবে রয়েছে ২ জনের জন্য ৩ দিন, ২ রাতের সিঙ্গাপুর ভ্রমণ। দারাজে অন্যান্য মাস্টারকার্ড ব্যবহারকারীদের জন্য রয়েছে আকর্ষণীয় ডিসকাউন্ট এবং পুরস্কার জেতার সুযোগ।

আকর্ষণীয় পুরস্কারগুলো জেতার জন্য মাস্টারকার্ড ব্যবহারকারীদের নতুন দারাজ অ্যাপ ডাউনলোড করতে হবে। অ্যাপ্লিকেশনটি ব্যবহারকারীকে তাদের মাস্টারকার্ডের তথ্য ফাইল ড্রাইভে নিরাপদভাবে সংরক্ষণ করতে দেয়, যা পেমেন্ট কার্ড ইন্ডাস্ট্রি ডেটা সিকিউরিটি স্ট্যান্ডার্ড (পিসিআই ডিএসএস) দ্বারা প্রত্যায়িত।

অ্যাপে কার্ডের বিবরণ সংরক্ষণ করার পরে, মাস্টারকার্ড ব্যবহারকারীরা এই ক্যাম্পেইনে অংশগ্রহণ করতে পারবে। প্রতি মাসে তিনজন কার্ড ব্যবহারকারী তাদের মাস্টারকার্ডে লেনদেনের সংখ্যা অনুসারে বিজয়ী নির্বাচিত হবে। যদি একাধিক মাস্টারকার্ড ব্যবহারকারী সমান সংখ্যকবার কার্ডে লেনদেন করে থাকেন, তবে সর্বোচ্চ পরিমাণ অর্থ খরচের ভিত্তিতে বিজয়ী নির্বাচিত হবে। এটি শুধুমাত্র ১০০০ টাকা বা ১২ মার্কিন ডলার এর বেশি লেনদেনে প্রযোজ্য।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মাস্টারকার্ড,দারাজ,অফার
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close