মনোহরগঞ্জ (কুমিল্লা) প্রতিনিধি

  ০৭ অক্টোবর, ২০১৮

মনোহরগঞ্জে যমুনা ব্যাংকের ১২৪ তম শাখা উদ্বোধন

‘ব্যাংকিং সেবা গ্রাহকের দৌড়গোড়ায় পৌঁছাতে যমুনা ব্যাংক বদ্ধপরিকর’

বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও যমুনা ব্যাংক লিমিটেডের পরিচালক মো. তাজুল ইসলাম এমপি বলেছেন, গ্রামীণ অঞ্চলে ব্যাংকিং সেবা মানুষের দ্বারে দ্বারে পৌঁছে দিতে যমুনা ব্যাংক বদ্ধপরিকর। এ সেবার মাধ্যমে কয়েক হাজার লোকের কর্মসংস্থানসহ অসহায় ও দরিদ্র জনগোষ্ঠীর সেবা দেওয়াই এই ব্যাংকের মূল লক্ষ্য। সে লক্ষ্যে মনোহরগঞ্জ উপজেলার মনোহরগঞ্জ বাজারে যমুনা ব্যাংকের শাখা উদ্বোধন করা হয়েছে।

ব্যাংকের টাকা কেউ মেরে খেতে পারে না। কারণ ব্যাংকের ঋণ সরকারি নিয়ন-নীতিমালা দ্বারা নিয়ন্ত্রিত। যারা মারতে চান তারা বোকা। যমুনা ব্যাংক একটি আধুনিক অনলাইন ব্যাংক। তাৎক্ষণিক এবং ২৪ ঘণ্টা গ্রাহকদের সেবা দিচ্ছে এই ব্যাংক।

রোববার কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার মনোহরগঞ্জ বাজারে যমুনা ব্যাংকের ১২৪ তম শাখা উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে গ্রামীণ জনগোষ্ঠীর আর্থ-সামাজিক উন্নতির জন্য ব্যাংকিং খাত একটি গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠান। যমুনা ব্যাংকের সাথে লেনদেনের মাধ্যমে আপনারা নিজেও উপকৃত হবেন এবং দেশ ও জাতির বৃহত্তর কল্যাণে ভূমিকা রাখতে পারবেন।

একই দিন পোমগাঁও, হাসনাবাদ ও শান্তির বাজারে তিনটি এটিএম বুথ ও ডিজিটাল ব্যাংকিং সেন্টার ‘যমুনা ব্যাংক স্পীড’ এর শুভ উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যমুনা ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও শফিকুল আলম।

যমুনা ব্যাংক লিমিটেডের এও এবং যমুনা ব্যাংক ফাউন্ডেশনের কোঅর্ডিনেটর জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন যমুনা ব্যাংক লিমিটেড এর চেয়ারম্যান ইঞ্জিনিয়ার একেএম মুশাররফ হুসাইন, যমুনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান নূর মোহাম্মদ।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন— যমুনা ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মির্জা ইলিয়াছ উদ্দিন আহমেদ, যমুনা ব্যাংকের হেড অব এইচআর মামুন মাহমুদ, লাকসাম উপজেলা চেয়ারম্যান অ্যাড. ইউনুছ ভূঁইয়া, মনোহরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম বানু শান্তি, কুমিল্লা জেলা পরিষদের সদস্য মাষ্টার আবদুল কাইয়ুম চৌধুরী, অ্যাড. তানজিনা আক্তার, লাকসাম পৌরসভার মেয়র অধ্যাপক আবুল খায়েরসহ আরো অনেকে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন— লাকসাম উপজেলা ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, মনোহরগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা কুসুম, লাকসাম পৌরসভার সাবেক চেয়ারম্যান মেজর হাবিবুর রহমান, মনোহরগঞ্জ থানার ওসি আনোয়ার হোসেন, লাকসাম পৌরসভার কাউন্সিলর আবদুল আলিম দিদার, শাহ আলম, গোলাম কিবরিয়া সুমন, যমুনা ব্যাংক মনোহরগঞ্জ শাখার ব্যবস্থাপক মাহবুব আলম, বিজরা বাজার শাখার ব্যবস্থাপক আলিম উল্লাহ, মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মাষ্টার সোলায়মান, যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল মজিদ খাঁন রাজু, তাজুল ইসলাম চৌধুরী, মনির হোসেন হেলাল, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন ভেন্ডর, আবুল বাশার মজুমদার, নীলকান্ত ডিগ্রি কলেজ অধ্যক্ষ আবু জামাল খাঁন, চেয়ারম্যান আলমগীর হোসেন, মহিন উদ্দিন চৌধুরী, জিয়াউর রহমান শাহীন জিয়া, ইকবাল হোসেন, আবদুল হান্নান হিরণ, আবদুল মন্নান, নিজাম উদ্দিন শামীম, লাকসাম উপজেলা যুবলীগ নেতা মনিরুল ইসলাম রতন, কাউন্সিলর মোশারফ হোসেন মজুমদার, মনোহরগঞ্জ উপজেলা যুবলীগের আহ্বায়ক দেওয়ান জসিম উদ্দিন, যুগ্ম আহ্বায়ক শফিকুর রহমান, আবুল বাশার, আমির হোসেন, মহি উদ্দিন, কামাল হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক সেলিম কাদের চৌধুরী, যুগ্ম আহ্বায়ক রুহুল আমিন, কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ সভাপতি আমিরুল ইসলাম, মনোহরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি আলী আক্কাছ, সাধারণ সম্পাদক কামাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ হোসেন মিলন, সাংগঠনিক সম্পাদক নূরে আলম সিদ্দিকীসহ ব্যাংকের উর্ধ্বতন কর্মকর্তা, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, সাংবাদিক, মনোহরগঞ্জ বাজারের ব্যবসায়ী ও বিপুল সংখ্যক গ্রাহক।

পরে প্রধান অতিথি ফিতা কেটে যমুনা ব্যাংকের মনোহরগঞ্জ শাখা ও ৩টি এটিএম বুথের শুভ উদ্বোধন করেন।

পিডিএসও/এআই

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
যমুনা ব্যাংক,শাখা,উদ্বোধন,মো. তাজুল ইসলাম এমপি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close