reporterঅনলাইন ডেস্ক
  ১৬ এপ্রিল, ২০১৮

আন্তর্জাতিক ৬ রুটের টিকিটে বিমানের ২০ শতাংশ ছাড়

আন্তর্জাতিক ৬টি রুটের টিকিটে ২০ শতাংশ ছাড়ের ঘোষণা দিয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। রুটগুলো হলো ঢাকা থেকে ব্যাংকক, সিঙ্গাপুর, ইয়াঙ্গুন, কুয়ালালামপুর, কলকাতা ও কাঠমান্ডু। আগামী ১৯ থেকে ২১ এপ্রিল পর্যন্ত বিমান বাংলাদেশ ট্রাভেল অ্যান্ড টুরিজম মেলায় এই ছাড় দেওয়া হবে বলে বিমানের জনসংযোগ বিভাগ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। এতে বলা হয়, মেলা উপলক্ষে দেশি-বিদেশি পর্যটকদের উৎসাহিত করতে এবং ভ্রমণপিপাসুদের জন্য এসব রুটে ছাড় দেওয়া হবে। আজ সোমবার গণমাধ্যমের এই সংবাদ বিজ্ঞপ্তি পাঠানো হয়। এছাড়া মেলা চলাকালীন বিমান স্টল থেকে আন্তর্জাতিক অন্যান্য রুটে ৭ শতাংশ এবং অভ্যন্তরীণ রুটে ১০ শতাংশ ছাড়ে টিকিট কেনা যাবে বলেও জানানো হয়।

আগামী বহস্পতিবার রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ৩ দিনের টুরিজম মেলার উদ্বোধন করবেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এবং বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এ কে এম শাহজাহান কামাল। ট্যুর অপারেটর অ্যাসোসিয়েশন (টোয়াব) আয়োজিত দেশের সর্ববৃহৎ এই আন্তর্জাতিক পর্যটন মেলার টাইটেল স্পনসর বিমান বাংলাদেশ এয়ারলাইনস।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, মেলায় বিমানের স্টল থেকে ইকোনমি ক্লাসে ঢাকা-ব্যাংকক-ঢাকা রিটার্ন ভাড়া ১৭ হাজার ৬৩১ টাকা, ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা ২২ হাজার ৫৩৫ টাকা, ঢাকা-ইয়াঙ্গুন-ঢাকা ২৪ হাজার ৩১৮ টাকা, ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা ২০ হাজার ৪৬৯ টাকা, ঢাকা-কলকাতা-ঢাকা ৯ হাজার ৯১৯ টাকা এবং ঢাকা-কাঠমান্ডু-ঢাকা ১৫ হাজার ২০১ টাকা এবং চট্টগ্রাম-কলকাতা-চট্টগ্রাম ১০ হাজার ৫৮১ টাকায় টিকিট কেনা যাবে। টিকিট কেনার জন্য পাসপোর্ট অথবা পাসপোর্টের ফটোকপি সঙ্গে আনতে হবে।

পিডিএসও/মুস্তাফিজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিমান,টিকিট,আন্তর্জাতিক,ট্রাভেল অ্যান্ড টুরিজম মেলা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist