reporterঅনলাইন ডেস্ক
  ০৪ মার্চ, ২০১৮

স্বাধীনতা দিবসে ৩টি বিশ্বরেকর্ড গড়বে বাংলাদেশ

আগামী ২৬ মার্চ স্বাধীনতা দিবসে বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি এক্সপো জোন প্রাঙ্গণে ‘স্বাধীনতার শপথ’ অনুষ্ঠানে রাস্তায় নিরাপদে নিজ নিজ বাহন চালানোর ‘শপথ’ গ্রহণ করতে যাচ্ছে সহস্র বাইকার। উক্ত অনুষ্ঠানের টাইটেল স্পন্সর হিসেবে সঙ্গে আছে বিখ্যাত মোটর সাইকেল ব্র্যান্ড ইয়ামাহা। রাজধানীর এসিআই সেন্টারে রোববার আয়োজিত এক সংবাদ সম্মেলনে আয়োজকরা এই উৎসবের মূল কথা এবং উদ্দেশ্য তুলে ধরেন।

একসাথে সর্বোচ্চ সংখ্যক মোটরসাইকেল ইঞ্জিন স্টার্ট নেওয়া, মোটরসাইকেলের বৃহত্তম মানব সৃষ্ট নকশা এবং মোটরসাইকেল দিয়ে তৈরি বৃহত্তম লোগো তৈরির মাধ্যমে এই ওয়ার্ল্ড রেকর্ডস করার ব্যবস্থা নিচ্ছে প্রতিষ্ঠানটি। ওয়ার্ল্ড রেকর্ডের পরিকল্পনা ঘোষণা দিয়েছেন প্রতিষ্ঠানটির শীর্ষ কর্মকর্তারা।

২৬ মার্চ এই অনুষ্ঠানের পাশাপাশি আরও থাকছে বাইক স্টান্ট শো, মটরসাইকেল শোভাযাত্রা ও দেশের জনপ্রিয় সংগীত ও নৃত্যশিল্পীদের নিয়ে এক মনোরম সাংস্কৃতিক আয়োজন। এ উদ্যোগের উদ্দেশ্য হচ্ছে বাংলাদেশকে আন্তর্জাতিক পরিমণ্ডলে নতুনভাবে পরিচিত করানো।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সুব্রত রঞ্জন দাস, এক্সিকিউটিভ ডিরেক্টর, এসিআই মোটরস এবং প্রতিষ্ঠানের এর অন্যান্য কর্মকর্তারা। এসিআই মটরস্ লিমিটেড বাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেল এবং খুচরা যন্ত্রাংশের একমাত্র পরিবেশক।

এসিআই লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান হিসেবে এসিআই মটরস্ লিমিটেড ২০০৭ সালে যাত্রা শুরু করে। বর্তমানে সারাদেশে এসিআই মটরসের ৪০টিরও বেশি থ্রিএস ডিলার পয়েন্ট রয়েছে। পাশাপাশি এবার স্বাধীনতার ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকীতে এসিআই মটরস্ গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডসে নাম লেখানোর জন্য অভিনব পরিকল্পনা গ্রহণ করেছে।

বাইকাররা এই অনুষ্ঠানটিতে অংশগ্রহণ করতে রেজিস্ট্রেশান করতে পারবেন এই লিঙ্কে গিয়ে ‘স্বাধীনতার শপথ’। এছাড়া ইভেন্ট সম্পর্কে আরও জানা যাবে ফেসবুকের এই পেজে ফেসুবকইয়ামাহা

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
স্বাধীনতার শপথ,বিশ্ব রেকর্ড,এসিআই,বাইকার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist