reporterঅনলাইন ডেস্ক
  ১৬ ফেব্রুয়ারি, ২০১৮

সবজির বাজারে স্বস্তি

রাজধানীর কাঁচাবাজারে গত সপ্তাহের তুলনায় অধিকাংশ সবজির দাম কমেছে ১০ থেকে ২৫ টাকা। শুক্রবার রাজধানীর হাজারীবাগ, নিউমার্কেট, ধানমন্ডি কাঁচাবাজার ঘুরে দেখা যায়, শীতের প্রোকপ কমলেও কাঁচাবাজারে শীতের সবজি পর্যাপ্ত পরিমাণে থাকায় দাম কিছুটা কমেছে।

বেগুন ১০ টাকা কমে বিক্রি হচ্ছে প্রকারভেদে ৪০ থেকে ৬০ টাকা, কাঁচামরিচ ২০ টাকা কমে বিক্রি হচ্ছে ৬০ টাকা, পেঁপে ১০ টাকা কমে ২৫ টাকা, শিম ৪০ থেকে ৫০ টাকা, দেশি টমেটো ১০ টাকা কমে ২০ টাকা, গাজর ৩০ টাকা, শসা ৮০ টাকা, মূলা ২০ টাকা, আলু ২০ টাকা, প্রতি পিস বাঁধাকপি ২৫ টাকা, প্রতি পিস ফুলকপি ৩০ টাকা, বরবটি ১০০ টাকা, চিচিঙ্গা ৬০ টাকা, পেঁয়াজ পাতা এক আঁটি ১৫ টাকা করে বিক্রি হচ্ছে। এ ছাড়া এক আঁটি লাল শাক ১৫ টাকা ও ধনিয়াপাতা ৪০ টাকা।

প্রতি কেজি গরুর মাংস ৫০০ টাকা, খাসির মাংস ৭০০ থেকে ৭৫০ টাকা, ব্রয়লার মুরগি ১৪০ টাকা, দেশি মুরগি ২৪০ টাকা কেজি, লেয়ার মুরগি প্রতি পিস আকারভেদে ১৫০ থেকে ২২০ টাকা ও পাকিস্তানি মুরগি ২৫০ থেকে ৩০০ টাকায় বিক্রি হচ্ছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কাঁচাবাজার,সবজি,রাজধানী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist