নিজস্ব প্রতিবেদক

  ২০ জানুয়ারি, ২০১৮

অফিসার্স ক্লাব নির্বাচন

অফিসার্স ক্লাব ঢাকার যুগ্ম সম্পাদক মো. জাহাঙ্গীর আলম

অফিসার্স ক্লাব ঢাকার যুগ্ম সম্পাদক পদে বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন মো. জাহাঙ্গীর আলম। বিসিএস ১১তম ব্যাচের প্রশাসন ক্যাডারের এই কর্মকর্তা সর্বাধিক ভোট পেয়ে ১ম যুগ্ম সম্পাদক নির্বাচিত হয়েছেন। তিনি বর্তমানে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের যুগ্ম সচিব পদে কর্মরত আছেন।এর আগে উপসচিব পদে থাকাকালে প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব ছিলেন।

মো. জাহাঙ্গীর আলম রংপুরের পীরগঞ্জ উপজেলার জাফরপাড়া গ্রামের মৃত সিরাজ উদ্দীন মন্ডলের পুত্র। তিনি ঢাকাস্থ পীরগঞ্জ সমিতির সভাপতিসহ বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে যুক্ত রয়েছেন।

এদিকে গতকাল শুক্রবার অফিসার্স ক্লাব ঢাকা নির্বাহী কমিটির ২০১৮-২০১৯ মেয়াদের নির্বাচনে সাধারণ সম্পাদক পদে বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করেছেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মো. ইব্রাহীম হোসেন খান। শনিবার নির্বাচন কমিশনার আবদুল হান্নান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

তিনি ভোট পেয়েছেন ২০৬৮টি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কৃষি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. মোশাররফ হোসেন পেয়েছেন ১১৮৩ ভোট। এ ছাড়া ৫২৩ ভোট পেয়ে তৃতীয় হন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব এম খালিদ মাহমুদ। গতকাল শুক্রবার বিকাল সাড়ে ৫টা থেকে রাত ১০টা পর্যন্ত ভোটগ্রহণ চলে। ৪ হাজার ৭৩১ ভোটারের মধ্যে প্রায় তিন হাজার আটশ ভোটার তাদের ভোটাধিকার প্রদান করেন। ভোটগ্রহণ শেষে গভীর রাতে ফল ঘোষণা করে নির্বাচন কমিশন।

ভাইস চেয়ারম্যান পদে জয়লাভ করেছেন পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের সচিব কেএম মোজাম্মেল হক। এর পরের অবস্থানে রয়েছেন এমএ রাজেক ও সাবেক অতিরিক্ত সচিব মো. আনছার আলী খান। কোষাধ্যক্ষ পদে বিপুল ভোটে জয়লাভ করেছেন স্থানীয় সরকার বিভাগের যুগ্ম সচিব মেজবাহ উদ্দিন।

নির্বাচিত তিন যুগ্ম সম্পাদক হলেন- প্রধানমন্ত্রীর সাবেক এপিএস-১ ও বর্তমানে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মো. জাহাঙ্গীর আলম, রেলওয়ে হাসপাতালের ডা. সৈয়দ ফিরোজ আলমগীর ও প্রফেসর ড. ফেরদৌসী খান।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
অফিসার্স ক্লাব ঢাকা,যুগ্ম সম্পাদক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist