reporterঅনলাইন ডেস্ক
  ০৪ জানুয়ারি, ২০১৮

‘আগুন আমার কাছে পানি’

নতুন দায়িত্ব নিয়ে বেসাম‌রিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এ কে এম শাহজাহান কামাল ব‌লেছেন, বাই‌রে থে‌কে বিমা‌নের অ‌নেক বদনাম শুনে‌ছি। বিমান‌কে লাভজনক করা খুব ক‌ঠিন কাজ না। রক্ত দি‌য়ে হলেও বিমান‌কে লাভজনক প্র‌তিষ্ঠানে প‌রিণত কর‌বো। বৃহস্প‌তিবার বিমান প‌রিবহন ও পর্যটন মন্ত্রণাল‌য়ে কর্মকর্তাদের স‌ঙ্গে প‌রি‌চিত হওয়ার সময় তিনি এ কথা বলেন।

এ সময় বিদায়ী মন্ত্রী রা‌শেদ খান মেনন কর্মকর্তা‌দের সহ‌যো‌গিতার প্রদা‌নের আহ্বান জানি‌য়ে ব‌লেন, মন্ত্রণাল‌য়ের যত অর্জন সব বিমা‌নে এ‌সে শেষ হ‌য়ে যায়। এরপর শাহজাহান কামাল তার প্র‌তি‌ক্রিয়ায় ব‌লেন, আ‌মি বঙ্গবন্ধুর স‌ঙ্গে রাজনী‌তি ক‌রে‌ছি। আ‌মি বাই‌রে থে‌কে বিমা‌নের অ‌নেক বদনাম শুনে‌ছি। বিমান‌কে লাভজনক করা ক‌ঠিন কাজ না। আমা‌কে অ‌নে‌কে ব‌লে‌ছেন আগুনে ফেলা হ‌লো। আ‌মি আগুন ম‌নে ক‌রি না, আমার কা‌ছে পা‌নি।

‌তি‌নি ব‌লেন, আমি বে‌শি‌দিন সময় পা‌বো না। এরম‌ধ্যে আমা‌কে মন্ত্রণাল‌য়ে আস‌তে হ‌বে, সংস‌দে যে‌তে হ‌বে আবার এলাকাও যা‌বো। কর্মকর্তাদের সহ‌যোগিতা পে‌লে আমি কাজ কর‌তো পার‌বো। প্রধানমন্ত্রী আমা‌কে দা‌য়িত্ব দি‌য়ে‌ছেন, আ‌মি আমার জীব‌নের বি‌নিময়ে হ‌লেও, আমার রক্ত দি‌য়ে হ‌লেও বিমান‌কে লাভজনক কর‌বো।

রাশেদ খান মেনন নব‌নিযুক্ত মন্ত্রী‌কে তার চেয়া‌রে ব‌সি‌য়ে দি‌য়ে যান। এরপর নব‌নিযুক্ত মন্ত্রী দলীয় নেতাকর্মী ও মন্ত্রণাল‌য়ের কর্মকর্তা‌দের নি‌য়ে সাভার জাতীয় স্মৃ‌তিসৌ‌ধে যা‌বেন ব‌লে জানিয়েছেন। বা‌ণিজ্যমন্ত্রী তোফা‌য়েল আহ‌মেদের বেয়াই শাহজাহান কামাল ব‌লেন, আমা‌র বেয়াই আমা‌কে সাহস দি‌য়ে‌ছেন। আমি পার‌বো, ইনশাল্লাহ।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
এ কে এম শাহজাহান কামাল,বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist