তারকাদের পছন্দের দল

প্রকাশ : ১৪ জুন ২০১৮, ০০:০০

অনলাইন ডেস্ক

চারদিকে বইছে বিশ্বকাপ ফুটবলের মাতাল হাওয়া। বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও বিশ্বকাপ নিয়ে ফুটবলপ্রেমীদের উৎসাহ-উদ্দীপনার কমতি নেই। সাধারণ ফুটবলপ্রেমীদের মতো এই উন্মাদনা রয়েছে শোবিজ তারকাদের মধ্যেও। তাদেরও রয়েছে পছন্দ-অপছন্দের দল। শোবিজ অঙ্গনের তারকাদের এই ফুটবলপ্রীতি নিয়ে লিখেছেন তুহিন খান নিহাল

মৌসুমী : খেলাধুলার প্রতি আমার আগ্রহ বরাবরই একটু বেশি। প্রতি চার বছর অন্তর বিশ্বকাপ ফুটবলের আসর বসে। এই মহাযজ্ঞের জন্য প্রতীক্ষায় থাকি। আমরা পরিবারের সবাই মিলে প্রতিবারই মজা করে খেলা দেখি। যেহেতু আমি ব্রাজিলের সমর্থক, তাই কষ্ট হলেও জেগে থাকি খেলা দেখার জন্য।

জাহিদ হাসান : আর্জেন্টিনার খেলা আমার ভালো লাগে। তাই এই বিশ্বকাপেও আমি আর্জেন্টিনা ফুটবল দলের সমর্থন করছি। তবে পছন্দের ফুটবল খেলোয়াড় কিন্তু কয়েকজন। যেমন- আর্জেন্টিনার মেসি, পর্তুগালের ক্রিশ্চিয়ানো রোনালদো, ব্রাজিলের নেইমার- তাদের খেলাও দেখার চেষ্টা করি।

পপি : বিশ্বকাপ ফুটবলে আমার প্রিয় দল ব্রাজিল। প্রিয় খেলা ফুটবল হলেও নিয়মিত দেখার সুযোগ কম হয়। তবে বিশ্বকাপের সময় পরিবারের সবার সঙ্গে বাসায় উৎসবমুখর পরিবেশে খেলা দেখি এবং তার মজাই আলাদা। তাছাড়া আমার প্রিয় খেলোয়াড় নেইমার।

ওমর সানী : বিশ্বকাপ ফুটবলে আমার পছন্দের দল ব্রাজিল। মজার বিষয় হচ্ছে, আমার পুরো পরিবারই ব্রাজিলের সমর্থক। আমি, মৌসুমী এবং আমাদের দুই সন্তানও ব্রাজিলের ঘোর সমর্থক।

জয়া আহসান : বিশ্বকাপে প্রিয় দলকে সাপোর্ট দিতে নিজেই চলে যাচ্ছেন রাশিয়ায়! কোন দল সাপোর্ট করেন জয়া? এমন প্রশ্নে কলকাতার একটি ম্যাগাজিনে তার সাফ জবাব, ব্রাজিল ছাড়া আর কিছু হতেই পারে না! আমি ব্রাজিলের সমর্থক। কবে যাচ্ছেন রাশিয়ায়? এমন প্রশ্নেরও জবাবে জয়া জানান, চলতি মাসের মাঝামাঝি সময়ে রাশিয়ার উদ্দেশে উড়াল দেবেন তিনি। ধারণা করা হচ্ছে, ঈদের পরই হয়তো প্রিয় দলের খেলা দেখতে রাশিয়া যাবেন জয়া।

জায়েদ খান : আমি ছোটবেলা থেকেই আর্জেন্টিনার সাপোর্টার। সব সময় বিশ্বকাপের খেলা দেখি। বিশেষ করে আমার পছন্দের দলের খেলা মিস করি না। ছোটবেলা থেকেই ম্যারাডোনার ভক্ত। তার খেলা দেখেই আর্জেন্টিনার সমর্থন করা। তবে এখন মেসির খেলা ভালো লাগে।

আরেফিন শুভ : ছোটবেলা থেকেই আমি আর্জেন্টিনার সাপোর্টার। আমার পছন্দের খেলোয়াড় মেসি। প্রতিবারই আমি বিশ্বকাপের খেলাগুলো দেখার চেষ্টা করি। আর্জেন্টিনা ও মেসির শৈল্পিক খেলাগুলো মিস করতে চাই না।

মিশা সওদাগর : আমার প্রিয় দল ব্রাজিল। আমার কাছে মনে হয় নান্দনিক ফুটবল খেলার ধারকই ব্রাজিল। আমি আশা করছি ইনশাআল্লাহ ব্রাজিলই চ্যাম্পিয়ন হবে। তবে সেরা খেলোয়াড় বলতে বিশেষ একজন নেই। কয়েকজন আছেন।

চঞ্চল চৌধুরী : আর্জেন্টিনা আমার পছন্দের ফুটবল দল। আমি প্রতিবারই বিশ্বকাপের সবগুলো খেলা দেখার চেষ্টা করি। আশা করি, এবারও এর ব্যতিক্রম হবে না। আমার পছন্দের খেলোয়াড় মেসি। তবে অন্যান্য ফুটবল দলের কয়েকজন খেলোয়াড়ের খেলাও আমার ভালো লাগে। যেমন ব্রাজিলের নেইমার, পর্তুগালের ক্রিশ্চিয়ানো রোনালদো।

বিদ্যা সিনহা মিম : আমার প্রিয় দল ব্রাজিল। ছোটবেলা থেকেই ব্রাজিলের সমর্থক। ব্রাজিল শুধু আমার একার পছন্দের দল না। পরিবারের প্রতিটি সদস্যই ব্রাজিল দলের প্রতি দুর্বল। পরিবারের সবার সঙ্গে বসেই ব্রাজিলের খেলাগুলো দেখি।

নিরব : আমি আর্জেন্টিনার সমর্থক। কারণ দলটির খেলার মধ্যে অন্য রকম মুগ্ধতা রয়েছে। মেসি তো দুর্দান্ত খেলে। সব মিলিয়েই আমি আর্জেন্টিনার সমর্থক। আমার ছোট্ট মেয়েও আর্জেন্টিনার নাম শুনলে আমার দিকে তাকিয়ে থাকে। আমার মনে হয় বড় হলে সেও আর্জেন্টিনাকেই সমর্থন করবে। সর্বাধিক বিশ্বকাপ জেতা দেখে দল সমর্থন করি না। খেলার নৈপুণ্য দেখে সমর্থন করি। যারা সুন্দর ও ছন্দময় ফুটবল খেলা পছন্দ করেন, তারা আর্জেন্টিনার খেলাও পছন্দ করবেন।

সায়মন সাদিক : আমি ছোটবেলা থেকেই ব্রাজিলের সমর্থক। আমার পছন্দের একক কোনো খেলোয়াড় নেই। কারণ আমার কাছে ব্রাজিলের প্রত্যেকটি খেলোয়াড়ের খেলাই ভালো লাগে।

আশা রাখি বিশ্বকাপ জিতবে ব্রাজিল : বাপ্পী চৌধুরী

ব্রাজিল আমার পছন্দের দল। বিশেষ করে ব্রাজিলের রোনালদো, রবিনহোর খেলা ভালো লাগত। বর্তমানে নেইমার দারুণ খেলেন। আমার পছন্দের তারকা খেলোয়াড়ও তিনি। আমি সব সময় ব্রাজিলের খেলা দেখার চেষ্টা করি। আমি আশা রাখি ব্রাজিল এবারের বিশ্বকাপ জয় করবে।

"