ক্রিকেটারদের বিশ্বকাপ ভাবনা

প্রকাশ : ১৪ জুন ২০১৮, ০০:০০

অনলাইন ডেস্ক

মাশরাফি : ছোটবেলা থেকে আমি আর্জেন্টিনার সমর্থক। আমি ম্যারাডোনাকে পছন্দ করি। গতবার বিশ্বকাপ জিততে পারেনি তারা। এবার মেসির দলের শিরোপা জেতার ভালো সুযোগ রয়েছে। ব্রাজিল, জার্মানি ও স্পেনের এবার শিরোপা জেতার সুযোগ রয়েছে। মেসি, নেইমার, রোনালদো বা জার্মানির কেউ সেরা খেলোয়াড় হতে পারে।

সাকিব : আর্জেন্টিনা আমার প্রিয় দল। আমিও চাই প্রিয় দলটাই শিরোপা জিতুক।

তামিম : ফুটবল মানেই তো ব্রাজিল। গত বিশ্বকাপটা ব্রাজিলই জিতবে আশা করেছিলাম। জার্মানির কাছে সাত গোল খাওয়ার পর খুবই খারাপ লেগেছিল। আর্জেন্টিনার সঙ্গে ব্রাজিলকে মেলানো যাবে না। এবার নেইমার সেরা খেলোয়াড়।

মুশফিক : আমি যে দলেকে সমর্থন করি দুঃখজনকভাবে সে দল বিশ্বকাপে কোয়ালিফাই করেনি। তবে আমি মেসিভক্ত। চাই আর্জেন্টিনা অনেক দূরে যাক। মেসির খেলা যেন বেশি দেখতে পারি। সেরা খেলোয়াড়ও যেন তিনিই হন।

মাহমুদউল্লাহ : গত আসরে অনেক আশা ছিল আর্জেন্টিনা শিরোপা জিতবে। কিন্তু শেষ পর্যন্ত জেতেনি। আশাকরি এবার চ্যাম্পিয়ন হবে আর্জেন্টিনা। মেসি, নেইমার, রোনালদো ও সুয়ারেজই বিশ্বকাপ মাতাবে। ব্রাজিলের মতো বেশি শিরোপা না জিততে পারলেও আর্জেন্টিনার খেলার মধ্যে জাদু আছে।

তাসকিন : আমি ব্রাজিল ছাড়া কিছুই বুঝি না। ফুটবলটা দারুণ ভালো লাগে। রাতে আমি বাসায় ফুটবলটাই বেশি দেখি। এই বিশ্বকাপেও ফুটবল দেখব। আমাদের দলে ফুটবল নিয়ে ঝগড়া হয়। আমি ছাড়াও ব্রাজিলের বড় ভক্ত তামিম ভাই। যখন তর্ক শুরু হয় কেউ কাউকে ছাড়ে না। জাতীয় দলের কথা বাদ দেন, আমার বাসায়ও আমি ব্রাজিল নিয়ে অসহায়!

রুবেল : আমার প্রিয় দল ব্রাজিল। রোনালদো, রোনালদিনহো, কাকা, কার্লোসরা আমার আসল হিরো। এখন নেইমার। এবারও ব্রাজিল অনেক ভালো দল। আশা করছি, শিরোপা নেইমারের হাতেই শোভা পাবে।

রাজ্জাক : আর্জেন্টিনার খেলা মিস করি না। মেসি এত ভালো খেলোয়াড় কিন্তু বিশ্বকাপ জিততে পারেনি। তার সামনে এটাই হয়তো শেষ সুযোগ। গত আসরে সেরা খেলোয়াড় হয়েছিল এবারও হয়তো হবে। তার হাতে শিরোপা দেখলেই বেশি খুশি হব।

 

মিরাজ

রোনালদিনহো ও কাকা আমার প্রিয় খেলোয়াড়। এখন পছন্দ করি নেইমারকে। সমর্থন করি ব্রাজিলকে। এবারও ব্রাজিল ভলো দল। নেইমারও ভালো করবে।

 

নাসির

পরিবারের সবাই আর্জেন্টিনার সমর্থক। আমিও তাই। তাদের বিশ্বকাপ জেতার সম্ভাবনা রয়েছে। মেসি সেরা খেলোয়াড় হবে।

 

সৌম্য সরকার

ক্রিশ্চিয়ানো রোনালদোর কারণে আমি পর্তুগাল সমর্থক। ওদের খেলা দেখি। আমার আরো একটি দল ব্রাজিল। তাদের ফুটবল আসলেই ভালো লাগে।

 

মুমিনুল

ম্যারাডোনা আমার প্রিয় ফুটবলার। তাকে দেখেই ফুটবল ভালোবাসতে শুরু করি। এখন মেসি। তাদের কারণেই আমি আর্জেন্টিনার সমর্থক। এবার বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজ সফর থাকায় হয়তো সব ম্যাচ দেখতে পারব না। আর্জেন্টিনার ম্যাচগুলো যাতে মিস না হয়। চেষ্টা করব। এবার আর্জেন্টিনাও ভালো দল।

"