ক্রীড়া ডেস্ক

  ১৭ জুলাই, ২০১৮

ফাইনাল শেষের কথা

দুই দশক পর লুঝনিকির ফাইনালে ক্রোয়েশিয়াকে হারিয়ে দ্বিতীয়বার বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছে ফ্রান্স। বিশ্বকাপ শেষে প্রেসিডেন্ট থেকে শুরু করে ফুটবলাররা যা বলেছেন তার কিছু খন্ডচিত্র পাঠকদের উদ্দেশ্যে তুলে ধরা হলোÑ

জিয়ান্নি ইনফান্তিনো (ফিফা প্রেসিডেন্ট) : এটা অবিশ্বাস্য এবং আশ্চর্যজনক বিশ্বকাপ। আসরের শুরু থেকে আমরা আবেগ অনুভব করেছি।

ভøাদিমির পুতিন (রাশিয়া প্রেসিডেন্ট) : রাশিয়া সফলভাবে বিশ্বকাপের আয়োজন শেষ করেছে। বর্ণবিদ্বেষের মতো কোনো ধরনের অঘটন ঘটেনি।

পেলে (ব্রাজিল ফুটবল কিংবদন্তি) : যদি এভাবেই একের পর এক আমার রেকর্ডে এমবাপ্পে ভাগ বসাতে থাকে তাহলে নিশ্চিত আমার ধুলো পড়া বুটগুলো পরিষ্কার করে আবারও মাঠে নামতে হবে।

দিদিয়ের দেশম (ফ্রান্স কোচ) : খেলোয়াড়দের আনন্দ দেখে আমি অত্যন্ত খুশি।

জøাতকো দালিচ (ক্রোয়েশিয়া কোচ) : আমাদের বিপক্ষে পেনাল্টি দেয়া হয়েছে। দয়া করে মনে করবেন না আমি রেফারির বিপক্ষে খারাপ মনোভাব পোষণ করছি।

রয় কিন (সাবেক ম্যানইউ মিডফিল্ডার) : ফুটবল বিশ্বের সেরা খেলা। কিন্তু ফাইনালে পেনাল্টির সিদ্ধান্তটি আমাকে খুব উত্ত্যক্ত করেছে। আমি গ্যারান্টি দিচ্ছি এই রেফারি (নেস্তর পিতানা) কখনো ফুটবল খেলেনি।

ইভান রাকিটিচ (ক্রোয়েশিয়া মিডফিল্ডার) : ভাই লুকা মডরিচ, তুমি জানো না আমি কতটা গর্বিত।

লুকা মডরিচ (ক্রোয়েশিয়া মিডফিল্ডার) : আমরা এই টুর্নামেন্টের জন্য গর্বিত হতে পারি। আমরা দারুণ খেললাম।

অ্যান্তনি গ্রিজম্যান (ফ্রান্স ফরওয়ার্ড) : আমি খুব খুশি, আমার দল ও দলের সদস্যদের নিয়ে খুব গর্বিত।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist