নিজস্ব প্রতিবেদক

  ২৮ জানুয়ারি, ২০২০

১১ প্রতিষ্ঠানকে আইএসও সনদ দিল বিএসটিআই

আন্তর্জাতিক মানের ব্যবস্থাপনা নিশ্চিত করায় বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) থেকে ১১টি প্রতিষ্ঠানকে আইএসও সনদ দেওয়া হয়েছে।

গতকাল রাজধানীর তেজগাঁওস্থ বিএসটিআই প্রধান কার্যালয়ে এসব প্রতিষ্ঠানের প্রতিনিধিদের কাছে সনদ হস্তান্তর করেন বিএসটিআইয়ের মহাপরিচালক মো. মুয়াজ্জেম হোসাইন। অনুষ্ঠানে এসব প্রতিষ্ঠানের প্রতিনিধিসহ বিএসটিআইয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রতিষ্ঠানগুলোর মধ্যে ৯টি প্রতিষ্ঠানকে কোয়ালিটি ম্যানেজমেন্ট সিস্টেমের ওপর আইএসও ৯০০১:২০১৫ সনদ প্রদান করা হয়। সনদ পাওয়া প্রতিষ্ঠানগুলো হলো মেসার্স সারাহ রিসোর্ট লিমিটেড, মেসার্স কোয়ালিটি ক্যালিব্রেশন সল্যুশন প্রাইভেট লিমিটেড, বিদ্যুৎ বাংলাদেশ প্রাইভেট লিমিটেড, এপেক্স মেটাল ইন্ডাস্ট্রিজ, বিল্ডিং কেয়ার টেকনোলজি লিমিটেড, ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং সল্যুশন লিমিটেড, বিডি ফুডস লিমিটেড, ইমামী বাংলাদেশ লিমিটেড এবং ফুলকলি ব্রেড অ্যান্ড বিস্কুট ইন্ডা. লিমিটেড। এছাড়া, ফুড সেফটি ম্যানেজমেন্ট সিস্টেমের ওপর মেসার্স দেশবন্ধু ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড এবং বেবি নিউট্রিশন লিমিটেডকে আইএসও ২২০০০:২০০৫ সনদ প্রদান করা হয়।

উন্নত কর্মপরিবেশ ও ব্যবস্থাপনার ওপর গুরুত্বারোপ করে বিএসটিআই মহাপরিচালক বলেন, বিএসটিআই থেকে আপনাদের আইএসও সনদ গ্রহণ প্রমাণ করে পণ্য মান এবং ব্যবস্থাপনার ক্ষেত্রে আমরা আরো উন্নতির দিকে যাচ্ছি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close