নিজস্ব প্রতিবেদক

  ১৬ জানুয়ারি, ২০২০

পুঁজিবাজারের উন্নয়নে ২০ জানুয়ারি বৈঠক

পুঁজিবাজারের উন্নয়নে আগামী ২০ জানুয়ারি দুপুরে ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশের (আইসিবি) কার্যালয়ে এক জরুরি বৈঠক ডেকেছে অর্থ মন্ত্রণালয়। গত মঙ্গলবার অর্থ মন্ত্রণালযের আর্থিক প্রতিষ্ঠান বিভাগ থেকে একটি চিঠি ইস্যু করা হয়েছে। উপ-সচিব ড. নাহিদ হোসেনের স্বাক্ষর করা চিঠি এরই মধ্যে সংশ্লিষ্টদের কাছে পৌঁছানো হয়েছে। সংশ্লিষ্ট সূত্রে এসব তথ্য জানা গেছে।

চিঠিতে বলা হয়েছে, পুঁজিবাজার উন্নয়নে অর্থমন্ত্রীর সঙ্গে অংশীজনের মতবিনিময় সভার প্রস্তাবনার যথাযথ বাস্তবায়ন কাজ সমন্বয় ও তদারকির জন্য আর্থিক প্রতিষ্ঠান বিভাগের গঠিত কমিটি এবং বাংলাদেশ মার্চেন্ট ব্যাংকার্স অ্যাসোসিয়েশনের সভাপতি ও সাধারণ সম্পাদকের সঙ্গে আলোচনার জন্য আগামী ২০ জানুয়ারি জরুরি বৈঠক অনুষ্ঠিত হবে।

কমিটির আহ্বায়ক অতিরিক্ত সচিব মাকসুরা নূরের সভাপতিত্বে দুপুর ২টায় ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশের পরিচালনা পর্ষদ কক্ষে এ বৈঠক অনুষ্ঠিত হবে বলে চিঠিতে বলা হয়েছে। বৈঠকে বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক মো. মাসুদ বিশ্বাস, বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) নির্বাহী পরিচালক মো. সাইফুর রহমান, ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক এবং বাংলাদেশ মার্চেন্ট ব্যাংকার্স অ্যাসোসিয়েশনের সভাপতি ও সাধারণ সম্পাদককে বৈঠকে উপস্থিত থাকতে বলা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close