reporterঅনলাইন ডেস্ক
  ২১ অক্টোবর, ২০১৯

গ্রাইন্ডার ও ইলেকট্রিক স্যুইং মেশিনে সিঙ্গারের ডিস্কাউন্ট অফার

শীর্ষস্থানীয় কনজুমার ইলেকট্র্রনিক্স এবং হোম অ্যাপলায়েন্স ব্র্যান্ড সিঙ্গার তাদের মিক্সার গ্রাইন্ডার এবং ইলেকট্র্রিক স্যুইং মেশিনের ওপর বান্ডেল অফার চালু করেছে। এই অফারের আওতায় ক্রেতাসাধারণ ১০ হাজার ৭৩০ টাকার বিনিময়ে পণ্য দুটি একত্রে ক্রয় করলে ১ হাজার ৫৬০ টাকা সাশ্রয় হবে। অফারটি ২৩ অক্টোবর পর্যন্ত চলবে। শুধুমাত্র নগদ মূল্যে পণ্য ক্রয়ের ক্ষেত্রে এই অফারটি প্রযোজ্য হবে।

প্রতিদিনের ব্যবহার উপযোগী সিঙ্গারের মিক্সার-গ্রাইন্ডারে রয়েছে ৬৫০ ওয়াট মোটর পাওয়ার। গ্রাইন্ডারটিতে রয়েছে ১ দশমিক ৫ লিটার লিকুইড জার, শূন্য দশমিক ৭৫ লিটার ড্রাইজার, যা রান্নায় ব্যবহৃত সব ধরনের মিশ্রণে কার্যকরী ভূমিকা রাখবে। সিঙ্গারের মিক্সার-গ্রাইন্ডার রয়েছে বিল্ট-ইন সেফটি ফিচার, এর ফলে অতিরিক্ত বোঝাইয়ে যন্ত্রটি স্বয়ংক্রিয়ভাবে বন্ধ হয়ে যাবে।

সিঙ্গারের ইলেকট্র্রিক স্যুইং মেশিনে রয়েছে ৮টি বিল্ট-ইন স্টিচ ডিজাইন। এর মধ্যে ছয়টি বেসিক, একটি ডেকোরেটিভ এবং একটি স্বয়ংক্রিয় ৪-স্টেপ বাটনহোল রয়েছে। সিঙ্গার ইলেকট্র্রিক স্যুইং মেশিনের সঙ্গে দেওয়া হচ্ছে চারটি ফ্রি প্রেশার ফুট।

যন্ত্রটি চালানো এত সহজ যে কোনো পূর্বজ্ঞান ছাড়াই ঝামেলাহীনভাবে যে কেউ সিঙ্গারের ইলেকট্র্রিক স্যুইং মেশিন ব্যবহার করতে পারবেন। বিস্তারিত তথ্য জানা যাবে সিঙ্গারের কল সেন্টার- ১৬৪৮২ ও সিঙ্গারের ওয়েবসাইট www.singerbd.com থেকে। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close