reporterঅনলাইন ডেস্ক
  ১৫ সেপ্টেম্বর, ২০১৯

এনসিসি ব্যাংক বোর্ডের নির্বাহী ও ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান নির্বাচিত

এনসিসি ব্যাংকের পরিচালনা পর্ষদের সভায় সম্প্রতি এস এম আবু মহসিন পর্ষদের নির্বাহী কমিটির চেয়ারম্যান এবং খায়রুল আলম চাকলাদার ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন।

নির্বাহী কমিটির চেয়ারম্যান এস এম আবু মহসিন চট্টগ্রামের এক সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন। দেশের শীর্ষস্থানীয় শিল্পপতি আবু মহসিন কন্টিনেন্টাল ইন্স্যুরেন্স লিমিটেডের উদ্যোক্তা পরিচালক ও সাবেক চেয়াম্যান এবং সেন্ট্রাল হসপিটাল লিমিটেডের পরিচালক। তিনি অ্যালায়েন্স ডিপ সি ফিশিং লিমিটেড, জে এম শিপিং লাইন্স ও ফুড অ্যান্ড একোমোডেশন কোং লিমিটেডের চেয়ারম্যান এবং ব্রাদার্স অক্সিজেন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক। তিনি বাংলাদেশের ঐতিহ্যবাহী শিল্পগ্রুপ মোজাহের ওষুধালয়ের প্রতিষ্ঠাতা মরহুম এস এম মোজাহেরুল হকের ছেলে এবং মোজাহের গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালক। এ ছাড়া তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গেও ওতপ্রোতভাবে জড়িত।

ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান খায়রুল আলম চাকলাদার ১৯৫৫ সালে ঢাকায় জন্মগ্রহণ করেন। তার গ্রামের বাড়ি ফরিদপুরের শিবচর উপজেলায়। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি লাভ করেন।

তিনি দেশ মেডিকেল কলেজ অ্যান্ড হসপিটাল, দেশ ডায়াগনস্টিক সেন্টার, গুলশান পয়েন্ট (প্রা.) লিমিটেড, ইস্ট্রার্ন লজিস্টিকস লিমিটেড (আইসিডি), অটো ক্যাপ ব্রিক্্স লিমিটেড, রুটস ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড এবং ম্যাক্সওয়েল ইলেকট্রনিকস লিমিটেড প্রতিষ্ঠাসহ মেডিকেল, ফার্মাসিউটিক্যাল এবং ইলেকট্রনিকস সেক্টরে অসামান্য অবদান রেখে চলেছেন।

সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close