শেষ দিনে জমজমাট ল্যাপটপ মেলা

প্রকাশ : ১৪ জুলাই ২০১৯, ০০:০০

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) চলা তিন দিনব্যাপী ল্যাপটপ মেলার শেষ দিন ছিল শনিবার। শেষ দিন হওয়ায় জমে উঠে এক্সপো মেকারের আয়োজনে ল্যাপটপ মেলা। ‘শোক থেকে শক্তি, প্রযুক্তিতে মুক্তি’ সেøাগানে গত বৃহস্পতিবার থেকে বিআইসিসি কেন্দ্রে এ মেলা শুরু হয়।

১৯তম এ ল্যাপটপ মেলায় শুরু থেকেই ছিল ছাড়ের ছড়াছড়ি। গতকাল শেষ দিনেও অনেক বিপণন প্রতিষ্ঠান আরো ছাড় দিয়েছে। দুপুরে সরেজমিন ল্যাপটপ মেলায় দেখা যায়, মেলায় উপচেপড়া ভিড়। বিক্রেতা ও বিপণন প্রতিষ্ঠানের কর্মীরা বিভিন্ন অফারের লিফলেট বিতরণ ও নগদ ছাড়ের ঘোষণা দিচ্ছেন। ক্রেতারাও বিভিন্ন ব্র্যান্ডের ল্যাপটপ দেখছেন এবং কিনছেন। মেলায় ল্যাপটপ ছাড়াও সাউন্ড স্পিকার, মাল্টিপ্লাগসহ বিভিন্ন পণ্য পাওয়া যাচ্ছে। এছাড়া আবার প্রায় সব পণ্যেই রয়েছে বিশেষ ছাড়।

প্রতিষ্ঠানগুলোও বিভিন্ন ছাড় ও উপহার দিচ্ছে ক্রেতাদের। নগদ অর্থ ছাড় ছাড়াও রয়েছে স্ক্র্যাচ কার্ডে ছাড়ের সুবিধা। পেনড্রাইভ, মাউস, স্পিকারসহ ছোট-বড় নানা উপহার থাকছেই। ল্যাপটপ কিনলে দিচ্ছে জ্যাকেট, ট্রাভেল ব্যাগ।

আবার প্রতিটি ল্যাপটপের সঙ্গে ফ্রি হিসেবে থাকছে মাউস, টেবিল ক্লোক, মাউস প্যাড, কি-বোর্ড প্রোটেক্টর। এ ছাড়া প্রতিটি ল্যাপটপে থাকছে অ্যান্টিভাইরাস।

 

"