সিলেট চেম্বারের নয়া প্রশাসক

নির্ধারিত সময়ের মধ্যেই নির্বাচনের প্রতিশ্রুতি

প্রকাশ : ১০ জুন ২০১৯, ০০:০০

মহানগর (সিলেট) প্রতিনিধি

সিলেটের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের প্রশাসক হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ।

গতকাল রোববার দুপুরে সদ্য বিদায়ী সভাপতি খন্দকার শিপার আহমদের কাছ থেকে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেন তিনি। এ সময় তিনি বাণিজ্য মন্ত্রণালয়ের নির্ধারিত সময়ের মধ্যেই চেম্বারের নির্বাচন অনুষ্ঠিত হওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন। এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট-৩ আসনের সংসদ সদস্য ও বাণিজ্য মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় কমিটির সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী। চেম্বারের সাবেক কমিটির নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র সহসভাপতি মাসুদ আহমদ চৌধুরী, সহসভাপতি এমদাদ হোসেন, পরিচালক সাহিদুর রহমান, ওয়াহিদুজ্জামান ভুট্টো, মুশফিক জায়গীরদার, এহতেশামুল হক চৌধুরী, ফালাহ উদ্দিন আলী আহমদ, আবদুর রহমান জামিল, আতিক হোসেন ও মুজিবুর রহমান মিন্টু। নবনিযুক্ত প্রশাসক আসাদ উদ্দিন আহমদ বলেন, চেম্বারের নির্বাচন নিয়ে যে দ্বন্দ্বের দেখা দিয়েছে সেটি আদালত পর্যন্ত গড়ানোয় ঐতিহ্যবাহী সংগঠন চেম্বারের সুনাম অনেকটাই ক্ষুণœ হয়েছে। এই জটিল অবস্থায় চেম্বারের নির্বাচন করার জন্য আমাকে দায়িত্ব দিয়েছে বাণিজ্য মন্ত্রণালয়।

সবার কাছেই আমার অনুরোধ সবাই একসঙ্গে মিলে একটি সুন্দর নির্বাচন উপহার দেই। নির্ধারিত সময়ের মধ্যেই নতুন নেতাদের হাতে দায়িত্ব হস্তান্তর করতে চাই।

 

 

"