চট্টগ্রাম ব্যুরো

  ০৬ মার্চ, ২০১৯

চট্টগ্রামে আন্তর্জাতিক বাণিজ্য মেলার পর্দা উঠছে আজ

নগরের পলোগ্রাউন্ড মাঠে আজ থেকে শুরু হচ্ছে ২৭তম চট্টগ্রাম আন্তর্জাতিক বাণিজ্য মেলা (সিআইটিএফ)। বিকেল ৩টায় বাণিজ্যমন্ত্রী টিপু মুন্শি মাসব্যাপী এ মেলার উদ্বোধন করবেন। এবারের মেলায় বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশের ৪৫০টিরও বেশি প্যাভিলিয়ন ও স্টল থাকছে বলে জানায় মেলার আয়োজক কমিটি। মঙ্গলবার দুপুরে আগ্রাবাদের বিশ্ব বাণিজ্য কেন্দ্রের বঙ্গবন্ধু সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান চেম্বারের সভাপতি মাহবুবুল আলম। মেলা কমিটির চেয়ারম্যান ও চেম্বারের জ্যেষ্ঠ সহ-সভাপতি নুরুন নেওয়াজ সেলিমসহ পরিচালকরা এ সময় উপস্থিত ছিলেন।

মাহবুবুল আলম বলেন, মেলায় থাইল্যান্ড, ভারত, ইরান ও কোরিয়া থেকে উদ্যোক্তারা তাদের পণ্য নিয়ে অংশ নিচ্ছে। পার্টনার কান্ট্রি হিসেবে থাকছে থাইল্যান্ড। বিদেশিদের জন্য প্রায় ২৮ হাজার বর্গফুট জায়গা বরাদ্দ দেয়া হয়েছে। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত মেলা চলবে। প্রবেশ মূল্য থাকবে ১২ টাকা।

মেলার কো-চেয়ারম্যান ও চেম্বারের সহ-সভাপতি সৈয়দ জামাল আহমেদ, পরিচালক অহিদ সিরাজ চৌধুরী স্বপন, তরফদার রুহুল আমিন, কামাল মোস্তফা চৌধুরী, অঞ্জন শেখর দাশ ও সৈয়দ ছগীর আহমদ প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close