নিজস্ব প্রতিবেদক

  ২৪ ফেব্রুয়ারি, ২০১৯

সঞ্চয় সপ্তাহ শুরু

‘সঞ্চয় সমৃদ্ধির সোপান’- সেøাগানকে সামনে রেখে শনিবার থেকে শুরু হয়েছে সপ্তাহব্যাপী সঞ্চয় সপ্তাহ; যা চলবে আগামী ১ মার্চ পর্যন্ত। সাধারণ মানুষকে সঞ্চয়ে উদ্বুদ্ধ করতে সারা দেশে এ সঞ্চয় সপ্তাহ পালন করবে জাতীয় সঞ্চয় অধিদফতর।

এ উপলক্ষে সঞ্চয় অধিদফতর বর্ণাঢ্য র‌্যালি, সভা-সেমিনার, ব্যানার-ফেস্টুন, সঞ্চয় স্কিমের হ্যান্ডবিল বিতরণ ও বিভিন্ন প্রতিষ্ঠানে সঞ্চয় উদ্বুদ্ধকরণ কার্যক্রম চালাবে। তবে সপ্তাহ চলাকালে সঞ্চয় স্কিমে বিশেষ কোনো অফার নেই।

অধিদফতরের পক্ষ থেকে জানানো হয়েছে, সঞ্চয় সপ্তাহ উপলক্ষে ব্যাপক সচেতনতামূলক কার্যক্রম হাতে নেওয়া হয়েছে। সপ্তাহের কার্যক্রমের মধ্যে রয়েছে, রোববার সারা দেশের সরকারি-বেসরকারি অফিসে সঞ্চয় উদ্বুদ্ধকরণ কার্যক্রম অনুষ্ঠিত হবে। সোমবার পেশাজীবীদের সঞ্চয়ে উদ্বুদ্ধ করা হবে। আর মঙ্গলবার কলকারখানা ও ব্যবসা প্রতিষ্ঠানে সঞ্চয় উদ্বুদ্ধকরণ কার্যক্রম চলবে। বুধবার দেশের শিক্ষাপ্রতিষ্ঠানে চলবে সচেতনতামূলক কার্যক্রম। বৃহস্পতিবার উঠান বৈঠক ও শুক্রবার সপ্তাহব্যাপী সঞ্চয় সপ্তাহের মূল্যায়ন কার্যক্রম অনুষ্ঠিত হবে। আর সঞ্চয় সপ্তাহ চলাকালীন সব গুরুত্বপূর্ণ স্থানে ব্যানার পোস্টারের মাধ্যমে ব্যাপক প্রচারণা চালানো হবে। সাধারণ মানুষকে সঞ্চয়ে উদ্বুদ্ধ করতে সঞ্চয় স্কিমের নিয়মাবলি সংক্রান্ত হ্যান্ডবিল বিতরণ করা হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close