নিজস্ব প্রতিবেদক

  ৩১ জানুয়ারি, ২০১৯

ফুড অ্যান্ড হসপিটালিটি প্রদর্শনী ১৪ ফেব্রুয়ারি থেকে

৫০ জন বিদেশি বায়ারের অংশগ্রহণে প্রথমবারের মতো বাংলাদেশের খাবার বিশ্ববাসীর সামনে তুলে ধরতে প্রদর্শনীর আয়োজন করা হয়েছে। তিন দিনের এই প্রদর্শনীতে বাংলাদেশের পর্যটন শিল্পকেও গুরুত্বের সঙ্গে তুলে ধরা হবে। রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে ১৪ ফেব্রুয়ারি থেকে শুরু হবে ‘ফুড অ্যান্ড হসপিটালিটি বাংলাদেশ এক্সপো’ নামের তিন দিনের এ প্রদর্শনী।

গত মঙ্গলবার রাজধানীর র‌্যাডিসন হোটেলে এ উপলক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে বলা হয়, বাংলাদেশের খাবার এবং পর্যটন খাতকে দেশি-বিদেশি পর্যটক ও জনসাধারণের কাছে তুলে ধরতে প্রথমবারের মতো এ প্রদর্শনীর আয়োজন করা হচ্ছে। প্রদর্শনী ১৪ ফেব্রুয়ারি শুরু হবে; শেষ হবে ১৬ ফেব্রুয়ারি। বাংলাদেশ পর্যটন করপোরেশনের তত্ত্বাবধানে এর আয়োজন করছে বাংলাদেশ ইন্টারন্যাশনাল হসপিটালিটি অ্যাসোসিয়েশন (বিহা) এবং ওয়েম বাংলাদেশ লিমিটেড।

প্রদর্শনীতে ফুড অ্যান্ড হসপিটালিটির বিভিন্ন সেক্টরের সাত দেশের ৭০ জন এক্সিবিউটর, ১৫০টি ব্র্যান্ড, ২০০ জন ইন্টারন্যাশনাল ডেলিগেট এবং ৫০ জন হোস্টেড বায়ার অংশ নেবেন। বাংলাদেশ ছাড়াও ভারত, মালয়েশিয়া, মেসিডোনিয়া, থাইল্যান্ড, চীন, ইতালি এবং স্পেনের এক্সিবিউটর ও বায়াররা প্রদর্শনীতে অংশ নেবেন।

সংবাদ সম্মেলনে র‌্যাডিসন হোটেলের মহাব্যবস্থাপক আলেকসান্দর হাসলার, ন্যাশনাল হোটেল অ্যান্ড ট্যুরিজম ট্রেনিং ইনস্টিটিউট অধ্যক্ষ পারভেজ এ চৌধুরী, হোটেল সারিনার ব্যবস্থাপনা পরিচালক মাশকুর সরোয়ার, ঢাকা রিজেন্সির পরিচালক এ টি এম আহম্মেদ হোসেন, ওয়েস্টিন ঢাকার ভারপ্রাপ্ত মহাব্যবস্থাপক সাখাওয়াত হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close