reporterঅনলাইন ডেস্ক
  ২১ জানুয়ারি, ২০১৯

স্ট্যান্ডার্ড ব্যাংকের নতুন ভাইস চেয়ারম্যান শামসুল আলম

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের প্রতিষ্ঠাতা পরিচালক মোহাম্মদ শামসুল আলম সম্প্রতি ব্যাংকের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। ১৯৫৩ সালে চট্টগ্রামের রাউজানের নোয়াপাড়ায় জন্মগ্রহণ করেন তিনি। ১৯৭২ সালে চট্টগ্রামের কুরবানিগঞ্জে পারিবারিক ব্যবসার মাধ্যমে যাত্রা শুরু করে বর্তমানে তিনি দেশের গৃহস্থালি বৈদ্যুতিক যন্ত্রপাতি আমদানির অন্যতম প্রতিষ্ঠান মেসার্স রেডিও ভিশনের ম্যানেজিং পার্টনার।

মাইডাস ফাইন্যান্স লিমিটেডের সাবেক পরিচালক তিনি। এছাড়া পাম কমপ্লেক্স প্রাইভেট লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর, সাইডার এডুকেশন সার্ভিস লিমিটেডের পরিচালক, এবি ইলেকট্র্রনিক্স, ‘জি’ টেলিকম, ‘জি’ ডিস্ট্রিবিউশন, ‘জিনেট’ ডিজিটাল কমিউনিকেশন সেন্টার চট্টগ্রামের পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন।

ব্যবসার পাশাপাশি সমাজসেবায় তিনি নিজেকে নিয়োজিত রেখেছেন। চট্টগ্রামের রাউজানের নোয়াপাড়ায় আমেনা বাশার বয়স্ক পুনর্বাসন কেন্দ্রের প্রতিষ্ঠাতা সভাপতি, নোয়াপাড়া মুসলিম হাইস্কুলের ডোনার সদস্য এবং চট্টগ্রাম লায়নস ক্লাবসের সদস্য হিসেবে তিনি সমাজের সেবা করে যাচ্ছেন। সংবাদ বিজ্ঞপ্তি।

এতে উৎপাদনশীলতার মৌলিক ধারণা, মূল্য সংযোজিত উৎপাদনশীলতার পরিমাপ, আর্থিক প্রতিষ্ঠানের বেস্ট প্র্যাকটিস, উৎপাদনশীলতা বিষয়ক জাপানি কৌশল ‘ফাইভ এস’ এবং গুড হাউস কিপিং বিষয়ে ধারণা দেওয়া হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close