reporterঅনলাইন ডেস্ক
  ১৬ জানুয়ারি, ২০১৯

সোনালী ব্যাংকের নতুন জিএম নুরুল হক

সোনালী ব্যাংকের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার ডেপুটি জেনারেল ম্যানেজার (জিএম) নুরুল হক সম্প্রতি জেনারেল ম্যানেজার হিসেবে পদোন্নতি পেয়ে জেনারেল ম্যানেজার্স অফিস কুমিল্লায় যোগদান করেছেন। তিনি ১৯৮৪ সালে ট্যালেন্টপুল স্কিমের আওতায় সিনিয়র অফিসার হিসেবে সোনালী ব্যাংকে কর্মজীবন শুরু করেন।

এইচএসসি পরীক্ষায় তৎকালীন কুমিল্লা বোর্ড থেকে মেধা তালিকায় ১৩তম স্থান অধিকার করেন এবং পরবর্তী সময়ে হিসাববিজ্ঞান বিভাগ থেকে অনার্স পরীক্ষায় দ্বিতীয় স্থান এবং মাস্টার্স পরীক্ষায় প্রথম স্থান লাভ করেন। নুরুল হক সোনালী ব্যাংকের বিভিন্ন শাখা ও গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন। তিনি সোনালী ব্যাংক লন্ডস্থ শাখায় দায়িত্ব পালনসহ সোনালী ব্যাংকের প্রতিনিধি হিসেবে ইউকে, মালেশিয়া, সিঙ্গাপুর ও সৌদি আরবসহ বিভিন্ন দেশে অনুষ্ঠিত বিভিন্ন সেমিনার ও প্রশিক্ষণ কোর্সে অংশগ্রহণ করেন।

তিনি ঢাকাস্থ রাঙ্গুনিয়া সমিতির সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্বসহ চট্টগ্রাম সমিতির আজীবন সদস্য, মানবাধিকার বাস্তবায়ন সংস্থার কেন্দ্রীয় কমিতির সদস্য এবং ‘সেক্টর কমান্ডারস ফোরাম-৭১’ এর কেন্দ্রীয় কমিটির সদস্য হিসেবে দায়িত্বরত আছেন। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close