নানাবিধ সুযোগ-সুবিধা নিয়ে চালু হলো সুপার স্মার্ট কার্ড

প্রকাশ : ০৫ ডিসেম্বর ২০১৮, ০০:০০

নিজস্ব প্রতিবেদক

চিকিৎসা, ভ্রমণ,থাকা-খাওয়াসহ নানাবিধ সুযোগ-সুবিধা নিয়ে চালু করা হয়েছে সুপার স্মার্ট কার্ড। ভারতে চিকিৎসার জন্য গিয়ে আর যেন কোনো বাংলাদেশের নাগরিককে প্রতারিত হতে না হয়, সে জন্যই এ সুপার স্মার্ট কার্ড।

এ সংক্রান্ত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বিমানের টিকিটি থেকে শুরু করে হোটেলে থাকা খাওয়ার খরচ। এমনকি সবচেয়ে স্বল্পমূল্যে কোথায় সেবা পাওয়া যাবে তার তথ্যও থাকবে এই স্মার্ট কার্ডে। বাংলাদেশে ৬৪ জেলায় এই স্মার্ট কার্ড বিক্রি হবে। কার্ডটি প্রিপেইড ও পোস্ট পেইড মূল্য ১৫০০ টাকা। মেয়াদ এক বছর। অনলাইনে এই কার্ড বিক্রি করার সুযোগ রাখা হয়েছে। এজন্য সবাইকে www.getssc.com সাইটে গিয়ে লগ ইন করতে হবে। কোনো প্রশ্ন থাকলে ই-মেল করতে পারেন এই ঠিকানায় help@getssc.com বা support@getssc.com।

যেসব সেবা পাওয়া যাবে: স্বল্পমূল্যে বিমান পরিষেবা, সারা ভারতে স্বল্পমূল্যে বাস টিকিট, সারা ভারতে স্বল্পমূল্যে হোটেল বুকিং, খুব সহজে ডাক্তারের অ্যাপয়েন্টমেন্ট, সারা ভারতে ডায়াগনস্টিক সেন্টারগুলিতে স্বল্পমূল্যে স্বাস্থ্য পরীক্ষা, সারা ভারতে স্বল্পমূল্যে হলিডে প্যাকেজ, বাংলাদেশে ন্যায্যমূল্যে ঔষধ সরবরাহ এবং ভারতে স্বল্পমূল্যে ঔষধ ক্রয়, বিভিন্ন হাসপাতাল থেকে ভিসা পাওয়ার জন্য আমন্ত্রণ পত্র, যাতায়াতের জন্য স্বল্পমূল্যে সব ধরনের গাড়ি পরিষেবা, স্থানীয় গাইড পরিষেবা, কোনো রকম সার্ভিস চার্জ ছাড়াই ন্যায্যমূল্যে ফোরেক্স সরবরাহ এবং বিনামূল্যে সিম সরবরাহ।

 

"